কৃষকদেরকে এখন সারের পেছনে ঘুরতে হয় না: পলক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৮ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৭

আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, ইউরিয়া সারের জন্য আমার কৃষকভাই ও বাবাদেরকে লাঠিচার্জ করা হয়েছে। কৃষকরা বিএনপি-জামায়াত নেতাদের বাড়ি বাড়ি ঘুরতে হয়েছে। কিন্তু এখন আর কৃষকদের সারের পেছনে ঘুরতে হয় না।

শনিবার সকাল ১১টায় সিংড়া উপজেলা পরিষদ হলরুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ৭০ জন কৃষকের মাঝে বিনামূল্যে পেঁয়াজ ও পাট বীজ এবং সার বিতরণ অনুষ্ঠানে পলক এসব কথা বলেন। পরে ৪০ জন ব্যক্তি ও পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে দুই লাখ টাকার অনুদানের চেক বিতরণ করেন প্রতিমন্ত্রী পলক।

প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা কৃষকদের বাড়ি বাড়ি সার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ও সেচ ব্যবস্থায় কৃষকদের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। চলনবিলে খাল খনন ও সাব মারসিবল রাস্তা নির্মাণে কৃষকের উন্নয়ন হয়েছে।

সভায় ইউএনও এম.এম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, কৃষি কর্মকর্তা মো. সেলিম রেজা, উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, জাহেদুল ইসলাম ভোলা, সাংগঠনিক লুৎফুল হাবিব রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :