পুলিশ পরিচয়ে তুলে নিয়ে হত্যার চেষ্টা, জীবিত উদ্ধার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৩

শেরপুরের ঝিনাইগাতীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিচয় দিয়ে হারুন অর রশিদ নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা নিশ্চিত করে চলে যাওয়ার পর তাকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত ১১টার দিকে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া মালঝিপাড় গ্রামে এ ঘটনা ঘটে। উদ্ধারকৃত ব্যক্তি ওই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে এবং তিনি তিন সন্তানের জনক।

হারুনের পরিবার ও থানা পুলিশ সুত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ১১টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে চার-পাঁচজন ব্যক্তি ডিবি পুলিশের পরিচয় দিয়ে জোর করে হারুনকে তার বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে নালিতাবাড়ী উপজেলার নন্নী আমবাগান গুচ্ছগ্রামের কাছে হাত বেঁধে মুখে স্কচ টেপ মেরে এবং উলঙ্গ করে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। একপর্যায়ে মুত্যু নিশ্চিত করে তারা চলে যান।

এর কিছুক্ষণ পর হারুন কোনো মতে হামাগুড়ি দিয়ে রাস্তার উপরে এলে পথচারীরা দেখে তাকে উদ্ধার করে এবং থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মারাত্মকভাবে আহত হওয়া হারুনকে দ্রুত শেরপুর হাসপাতালে পাঠায়। বর্তমানে হারুন শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঝিনাইগাতী থানার পরিদর্শক (তদন্ত) সরোয়ার হোসেন বলেন, ‘বিষয়টি আমরা খুবই গুরুত্বের সঙ্গে নিয়েছি। তবে হারুন খুবই অসুস্থ থাকায় তার কাছ থেকে তেমন কিছু জানা যাচ্ছে না। এ ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :