ভোলায় ২৬ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২১, ২০:৩০

ভোলায় করোনা প্রতিরোধে ২৬টি শিক্ষাপ্রতিষ্ঠানে মাস্ক, সাবান ও হাত ধোয়ার পানির ট্যাংকসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ২০১৯-২০ অর্থ বছরের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ইউনিয়নের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে এ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার দুপুর ১২টার দিকে ইউনিয়ন পরিষদের হলরুমে প্রতিষ্ঠান প্রধানদের হাতে ১২৫টি হাত ধোয়ার পানির ট্যাংক, চার হাজার মাক্স ও দুই হাজার সাবান তুলে দেন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব।

এসময় উপস্থিত ছিলেন- বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সেলিম, ইউপি সচিব শ্যামল চন্দ্র দে, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফারুক, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহিদ হোসেন সরোয়ার, ৬নং ওয়ার্ডের সদস্য নুর ইসলাম খান, ৮নং ওয়ার্ডের সদস্য মো. কামাল প্রমুখ।

ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব বলেন, করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ প্রায় দেড় বছর দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল। করোনা সংক্রমণ কমে আসায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ রোধে নানা কর্মসূচি গ্রহণ করেছে। আমরাও তার দিক নির্দেশনা মতে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রথম দিন কোমলমতি শিক্ষার্থীদের নিরাপত্তা স্বার্থে পানির ট্যাংক, মাস্ক ও সাবান বিতরণ করেছি। এর মাধ্যমে কিছুটা হলেও শিক্ষার্থীরা করোনা সংক্রমণের হাত থেকে মুক্তি পাবে। সেই সাথে সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি পালনের পাশাপশি মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :