গাজীপুরে গোসলে নেমে তিন ছাত্রীর মৃত্যু, নিখোঁজ ১

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৩ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৪

গাজীপুরের পাইনশাইল এলাকায় তুরাগ নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে। তাদের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় নিখোঁজ রয়েছে আরও একজন। ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চলছে।

নিহতরা হলো পাইনশাইল এলাকার সোলেমানের মেয়ে রিচি আক্তার, হায়েত আলীর মেয়ে আইরিন, মো. মঞ্জু হোসেনের মেয়ে মায়া আক্তার। আইরিন গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ছাত্রী, রিচি ভাওয়াল মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং মায়া ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

নিখোঁজ রিয়া আক্তার স্থানীয় সোলেমানের মেয়ে এবং একই মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার পাইনশাইল উত্তর পাড়া এলাকায় সোমবার দুপুর ১টার দিকে প্রতিবেশী পাঁচ ছাত্রী তুরাগ নদে গোসল করতে যায়। এসময় এক ছাত্রী পানির স্রোতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে অপর ছাত্রীরা এগিয়ে আসে। এরপর পর্যায়ক্রমে চারজন ছাত্রী পানিতে ডুবে যায়। অপর শিক্ষার্থী সাঁতরে তীরে উঠে ঘটনাটি স্থানীয় লোকজন ও স্বজনদের জানায়। পরে স্থানীয়রা উদ্ধার তৎপরতার একপর্যায়ে তুরাগ নদ থেকে রিচি আক্তারের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার পর গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর পৌনে ৪টার দিকে নিখোঁজ আইরিন ও মায়ার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে এখনো রিয়ার হদিস পায়নি ফায়ার সার্ভিস।

ঘটনাস্থলে জয়দেবপুর থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা উপস্থিত রয়েছেন। এক সঙ্গে তিন ছাত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় বইছে শোকের মাতম। ঘটনাস্থলে ভিড় করেছে শত শত স্থানীয় জনতা। জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন ঢাকা টাইমসকে জানান, বিকাল পর্যন্ত তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ তৎপর রয়েছে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :