ঢাকায় পূবালী ব্যাংকের বক্স কালভার্ট রোড উপশাখার উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৯

আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ রাজধানীর নয়াপল্টনে পূবালী ব্যাংক লিমিটেডের বক্স কালভার্ট রোড উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপশাখাটি শুভ উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আলম খান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব জাহিদ আহসান। সভাপতিত্ব করেন ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক সুলতানা সরিফুন নাহার। এসময় মহাব্যবস্থাপক ও সিএফও মোহাম্মদ লিটন মিয়া এফসিএ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক নয়াপল্টনের বক্স কালভার্ট রোডে উপশাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই উপশাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :