বিনিয়োগে সতর্ক হোন ধনু, প্রেমে সফল বৃষ

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

মেষ

মেষ রাশি আজকে নতুন কিছু শিখুন। আপনি যত বেশি শিখবেন, পেশাগত দিকের জন্য তত বেশি দরজা আপনার জন্য উন্মুক্ত হবে। কর্মক্ষেত্রে অপরিহার্য হওয়ার জন্য নতুন দক্ষতার বিকাশ করতে হবে। প্রত্যেকে সহজেই একই কাজ করতে পারে। ভিন্ন কিছু খুঁজে বের করার চেষ্টা করুন এবং এতে আপনার দক্ষতা তৈরি করুন। এটি অন্যদের থেকে আপনাকে আলাদা হতে সাহায্য করবে।

বৃষ

আজ জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। যথাযথ ভাববিনিময় এবং সহযোগিতা স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নত করবে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে। প্রেমের ক্ষেত্রে ভাল দিন।

মিথুন

আজ আপনার বিশেষ কিছু করার নেই এবং কাজ থেকে সাময়িক বিরতি প্রাপ্য। কাজ এবং ব্যক্তিগত সম্পর্কগুলি পরিচালনা করতে খুব কঠিন সময় গিয়েছে। আজ আপনি যা চান তা করার সময় পেতে চলেছেন এবং একটু অলস হতে পারবেন এবং কিছুই করতে হবে না। তবে সর্বাধিক উপার্জন নিশ্চিত করুন।

কর্কট

কর্কট রাশির অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। ঘরে আপনার বাচ্চারা আপনার সামনে এমন এক পরিস্থিতি উপস্থিত করবে যা সঙ্গতির বাইরে বেরিয়ে যাবে- কোন পদক্ষেপ নেওয়ার আগে সত্যতা যাচাই করে নিন।

সিংহ

আপনার আবেগ নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। তাড়াহুড়া করে কিছু কিনবেন না। যা আপনার কাছে ইতিমধ্যে আছে তাই ব্যবহার করুন। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। মানসিক ঝঞ্ঝাট থাকবে কাজের জায়গায়। যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগ ভালো কাটবে।

কন্যা

কন্যা রাশির স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলস্বরূপ, স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

তুলা

প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে বাচ্চাদের লেখাপড়ার জন্য। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না। কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবন সঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির স্বাস্থ্য ভালোই থাকবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না।

ধনু

আজ দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলো শেষমেশ পুনরুদ্ধার করা যেতে পারে। নিজ পরিবারের প্রতি সঠিকভাবে সময় দিন আর তাদেরকে বুঝতে দিন যে আপনি তাদের জন্য ভাবেন। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। এমন একটি দিন যেখানে আপনার সম্বন্ধে মন্দ মনোভাবাপন্ন কেউ ব্যাপারটি পরিস্কার করতে এবং আপনার মত করে মীমাংসা করতে চেষ্টা করবেন।

মকর

মকর রাশি সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকারকে প্রশ্রয় দেবেন না। অধীনস্থদের বক্তব্যও মন দিয়ে শুনুন। আজ কল্যাণকর দিন, কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি অনেক দিকেই এগিয়ে থাকবেন। আজ রাজনৈতিক ক্ষেত্রে শুভ দিন। কাজের ধীরগতি সামান্য দুশ্চিন্তা আনতে পারে মনে।

কুম্ভ

কুম্ভ রাশি আজ আত্মবিশ্বাস হারাবেন না। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং তবে অর্থক্ষতির সম্ভাবনা বেশি। এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু করবে। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে।

মীন

মীন রাশি আজ বেশ উৎফুল্ল সময় কাটাবেন। বিকালে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। জীবনে কিছু উত্তেজনা দরকার। সঙ্গী বা বন্ধুর সাথে একটি ভ্রমণের পরিকল্পনা করুন যেখানে আপনি নতুন জিনিস চেষ্টা করতে পারেন, অন্বেষণ করতে পারেন এবং নতুন লোকের সঙ্গে দেখা করতে পারেন। এটি আপনাকে একটি খুব প্রয়োজনীয় বিরতি দেবে ।

(ঢাকাটাইমস/১৫ সেপ্টেম্বর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

ইফতার ও সাহরিতে বাহারি আয়োজন ধানমন্ডির দ্য ফরেস্ট লাউঞ্জে

বারবার ফোটানো চা খেলেই মারাত্মক বিপদ! বাঁচতে হলে জানুন

এই বিভাগের সব খবর

শিরোনাম :