সম্পত্তির লোভে স্বামীকে পাগল সাজিয়ে মানসিক হাসপাতালে ভর্তির অভিযোগ

রাজৈর (মাদারীপুর)প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩৩

মাদারীপুরের রাজৈরে সম্পত্তির লোভে খলিল শেখ (৬০) নামে এক ব্যক্তিকে পাগল সাজিয়ে মানসিক হাসপাতালে নেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রী, পুত্র ও কন্যাদের বিরুদ্ধে।

এটি উপজেলার খালিয়া ইউনিয়নের বৌলগ্রামের ঘটনা। খলিল শেখ ওই গ্রামের মৃত নুরুউদ্দিন শেখের ছেলে।

শুক্রবার খলিলকে ঘরে হাত-পা বেঁধে নির্যাতনের ৫৩ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এতে এলাকায় অনেক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

এলাকাবাসীরা জানায়, খলিল শেখের সংসারে রয়েছে স্ত্রী হায়াতুন বেগম, দুই ছেলে- নাজমুল শেখ ও আসিব শেখ, দুই মেয়ে- রাবেয়া আক্তার ও মাহমুদা আক্তার। বিভিন্ন কারণে স্ত্রী, পুত্র ও কন্যাদের ওপর ক্ষিপ্ত খলিল। ফলে তার সম্পত্তি ভাই তারা মিয়াকে লিখে দিতে পারে এমন আশঙ্কা পরিবারের।

এ কারণে গত শুক্রবার জুম্মা নামাজের সময় খলিলকে ঘরে আটকে রাখা হয় বলে অভিযোগ। পরে তাকে পাগল সাজিয়ে হাত-পা বেঁধে বাড়ি থেকে বের করে নিয়ে যান। এরপর মঙ্গলবার পর্যন্ত তার কোনো খোঁজখবর পাওয়া যায়নি।

খলিলের ভাইয়ের দাবি, ‘আমার ভাই পাগল না। গ্রামের সবার কাছে শুনে দেখেন। আমার ভাইয়ের স্ত্রী, ছেলে-মেয়েরা তাকে পাগল সাজিয়ে হাত-পা বেঁধে কোথায় যেন নিয়ে গেছে। এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাইনি। আমার ভাইকে ফেরত চাই।’

অভিযোগ অস্বীকার করে খলিলের স্ত্রী বলেন, ‘আমার স্বামী পাগল। তিনি প্রায়ই বাড়ি-ঘর ভাংচুর করেন। তাই তাকে বেঁধে প্রথমে ফরিদপুরে নেই। পরে পাবনার সুরমা মেন্টাল ক্লিনিকে ভর্তি করি।’

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :