শাহজাহানপুরে ২০ হাজার ইয়াবাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৩

রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে পাঁচ মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৩। এ সময়ে তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি ট্রাক এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বুধবার বিকালে র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- মো. কাউসার, মো. ইয়াছিন, মো. সালাউদ্দিন, মো. জুয়েল মিয়া এবং বেলাল হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ পারে, শাহজাহানপুরে কিছু মাদক চোরাকারবারি চক্রের সদস্যরা অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কেনা-বেচার জন্য অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল আজ বুধবার বেলা দেড়টার দিকে শাহজাহানপুর এলাকায় অভিযান চালায়। অভিযানে মো. কাউসার, মো. ইয়াছিন, মো. সালাউদ্দিন, মো. জুয়েল মিয়া এবং বেলাল হোসেনকে আটক করা হয়।

র‌্যাবের দাবি, সেখানে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতদের দেহ, ব্যাগ ও গাড়ি তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি ট্রাক এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজাশে অন্যান্যদের সহযোগিতায় বিশেষ কৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট কিনে এনে রাজধানী ঢাকাসহ পার্শ্ববর্তী এলাকায় বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :