এক বর্ষার রাতে মুখোমুখি শ্রাবন্তী-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫৬

আগামী কয়েকদিন একসঙ্গে সময় কাটাবেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। আসলে শুটিং ফ্লোরে একে অপরের মুখোমুখি তারা। অংশুমান প্রত্যুষের আগামী ছবির দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন এই দুই অভিনেত্রী।

নারীকেন্দ্রিক এই ছবিতে কোনো নায়ক নেই। চিত্রনাট্য জুড়ে রয়েছে দুই নারীর গল্প। ছবির নাম ‘ধাপ্পা’। বুধবার থেকে শুরু হয়েছে ছবিটির শুটিং।

এদিন সকাল সকাল শুটিং সেটে হাজির হন শ্রাবন্তী। পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় সেটের একটি ভিডিও আপলোড করেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সেটে জোরকদমে চলছে প্রস্তুতি। পাশাপাশি চিত্রনাট্যের একটি ছবিও পোস্ট করেন, যেটির সঙ্গে রয়েছে ক্ল্যাপস্টিক।

ছবির ক্যাপশনে শ্রাবন্তী লেখেন, ‘নতুন ভেঞ্চার’। পাশাপাশি দর্শকদের আশীর্বাদও চেয়েছেন শ্রাবন্তী। বেশ অনেকদিন পরে শুটিং ফ্লোরে ফিরলেন এই অভিনেতা।

ছবির গল্পে দেখা যাবে, এক বর্ষার রাতে শ্রাবন্তীর বাড়িতে এসে পৌঁছায় প্রিয়াঙ্কা। সেখানে একে অপরের সঙ্গে সারারাত কাটান তারা। কথায় কথায় উঠে আসে তাদের জীবনের গল্প।

এটি মূলত একটি সাইকোলজিক্যাল থ্রিলার। তাই শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা না শ্রাবন্তী কে কাকে ধাপ্পা দিচ্ছেন, তা জানা যাবে ছবি মুক্তির পরেই। সেই পর্যন্ত অপেক্ষা।

ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :