শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে বৃদ্ধের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪১ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৭

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে ছয় বছর বয়সী এক শিশু যৌন নিপীড়নের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার উপজেলার সদর ইউনিয়নের নোয়াবন্দ বাগার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

৫৫ বছর বয়সী রহম আলীর (৫৫) বিরুদ্ধে যৌন নিপীড়নের এই অভিযোগ। তিনি উপজেলার সদর ইউনিয়নের নোয়াবন্দ বাগার বাড়ির বাসিন্দা। এ ঘটনায় এলাকায় আলোচনা-সমালোচনা ঝড় উঠেছে।

বুধবার রাত ১টার দিকে অভিযুক্ত রহম আলীর বিরুদ্ধে যৌন নিপীড়ন ও ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেছেন শিশুটির মা।

শিশুটির পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের নোয়াবন্দ বাগার বাড়িতে প্রতিবেশী রহম আলীর বাড়িতে নির্যাতিত শিশুটি প্রায়ই টিভি দেখতে যেত।

এরই ধারাবাহিকতায় বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শিশুটি ওই বাড়িতে টিভি দেখতে যায়। এ সময় রহম আলীর স্ত্রী ও সন্তানরা বাড়িতে ছিল না। সেই সুযোগে রহম আলী শিশুটিকে একা পেয়ে যৌন নিপীড়ন করেন এবং ধর্ষণের চেষ্টা চালান। শিশুটি যাতে চিৎকার করতে না পারে সেজন্য রহম আলী তার মুখ চেপে ধরেন।

পরে শিশুটি কোনো রকমে সেখান থেকে ছুটে বাড়িতে ফিরে আসে। শিশুর অস্বাভাবিক আচরণ ও শরীরের বিভিন্ন স্থানে যৌন নিপীড়নের চিহ্ন দেখে তার মায়ের সন্দেহ হয়। পরে শিশুটির শরীরে ব্যথা অনুভূত হলে সে মাকে ঘটনাটি খুলে বলে।

খবর পেয়ে শিশুর বাবা তাকে নিয়ে হাসপাতালে যান। এ সময় রহম আলীর ভাই রাসটো মিয়া হাসপাতালে উপস্থিত হয়ে ভয়ভীতি দেখিয়ে তাদেরকে ফিরিয়ে নিয়ে আসেন। পরে স্থানীয় কয়েকজন মাতব্বর ও রহম আলীর স্বজনরা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এমনকি শিশুটির পরিবারকে ভয়ভীতি দেখিয়ে থানায় যেতেও বাধা দেওয়া হয়।

পরে ওইদিন রাত ১০টার দিকে শিশুটিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। রহম আলীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :