মির্জাপুরে তিন শিক্ষাপ্রতিষ্ঠানে ১৫০০ মাস্ক বিতরণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৩

টাঙ্গাইলের মির্জাপুরে একটি মাদরাসা ও দুটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে কাপড়ের তৈরি ১৫০০ মাস্ক বিতরণ করা হয়েছে। বুধ ও বৃহস্পতিবার দুই দিনে উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা মাদরাসা, ছিটমামুদপুর উচ্চ বিদ্যালয় ও পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ে এই মাস্ক বিতরণ করা হয়। মির্জাপুর উপজেলা যুব দলের সিনিয়র আহবায়ক আজিজ রেজা এই মাস্ক বিতরণ করেন।

এ সময় তরফপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হোসেন, ওয়ার্ড বিএনপির সভাপতি কাদের সিকদার, ইউপি সদস্য জাহাঙ্গীর সিকদার, শাজাহান মিয়া, হাসান, সাধারণ সম্পাদক রাজ্জাক সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

পাথরঘাটা দাখিল মাদরাসার সুপার নূরুল ইসলাম, ছিটমামুদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির মল্লিক পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম জানান, করোনা সংক্রমণরোধে কাপড়ের তৈরি এসব মাস্ক একজন শিক্ষার্থী দীর্ঘদিন ব্যবহার করতে পারবে। শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা ও করোনা সংক্রমণ রোধে এসব মাস্ক ভূমিকা রাখবে বলে তারা মনে করেন।

উপজেলা যুবদল নেতা আজিজ রেজা জানান, দীর্ঘদিন পর সরকার শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়েছে। আমাদের সকলের উচিত শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখা।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :