স্বামীকে না পাওয়ার ক্ষোভে সতীনকে এসিড নিক্ষেপ, গ্রেপ্তার ২

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩১ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৯

নওগাঁর রাণীনগরে স্বামীকে কাছে না পাওয়ার ক্ষোভে বড় সতীন নার্গিসের এসিড নিক্ষেপে ছোট সতীন পাতাশি বেগম (৩০) গুরুতর আহত হয়েছেন। পাতাশিকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আতাইকুলা গ্রামে পাতাশির বাবার বাড়িতে এসিড নিক্ষেপের ঘটনা ঘটে।

আহত পাতাশি ওই গ্রামের মজনু মিয়ার মেয়ে। এ ঘটনায় পাতাশির স্বামী আত্রাই উপজেলার আন্ধারকোটা গ্রামের ওসমান আলী (৪৫) ও সতীন নার্গিস বেগমকে (৩৫) আটক করেছে রাণীনগর থানা পুলিশ।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান, গৃহবধূ পাতাশি বেগম ওসমান আলীর দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী নার্গিস ও দ্বিতীয় স্ত্রী পাতাশির মধ্যে স্বামীকে নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে পাতাশির বাড়িতে এসে সতীন নার্গিস পাতাশিকে এসিড নিক্ষেপ করেন। এতে এসিড পাতাশির শরীরে পড়লে গুরুতর আহত হন তিনি। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

ঘটনাটি জানার পর এসিড নিক্ষেপের অভিযোগে থানা পুলিশ অভিযান চালিয়ে পাতাশির স্বামী ও সতীন নার্গিসকে আটক করা করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা উত্তম কুমার।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :