ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর হাতে রিকশাচালক খুন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৪

রিকশা ভাড়ার টাকা নিয়ে বির্তকের জেরে মোরশেদ আলম নামে এক যাত্রীর ধারালো দা’র আঘাতে প্রাণ গেল আবুল হোসেন (৩৭) নামে এক রিকশা চালকের। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জে চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর পালিয়ে যাওয়ায় হত্যায় অভিযুক্ত মোরশেদকে আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। নিহত আবুল হোসেন ওই এলাকার চাঁন মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, ব্যাটারিচালিত অটোরিকশা চালক আবুল হোসেন ও যাত্রী মোরশেদ একই এলাকার বাসিন্দা। দুজনের বাড়ি পাশাপাশি। দুপুরে চৌমুহনী বাজার থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে আসার জন্য আবুল হোসেনের রিকশায় চড়েন মোরশেদ। বাড়ির সামনে এসে রিকশা ভাড়া নিয়ে দুজন বিতর্কে জড়িয়ে পড়েন।

একপর্যায়ে নিজের হাতে থাকা বাজারের ব্যাগ থেকে একটি ধারালো দা বের করে আবুল হোসেনকে এলোপাতাড়ি কোপাতে থাকেন মোরশেদ। এতে আবুল হোসেন অচেতন হয়ে সড়কের ওপর পড়ে গেলে পালিয়ে যান তিনি। পরে পরিবারের লোকজন হোসেনকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে হত্যাকারী মোরশেদকে আটকের জন্য পুলিশের অভিযান চলছে। দা’র আঘাতে আবুল হোসেনের গলাসহ শ্বাসনালিতে জখম হওয়ায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হবে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :