আলফাডাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম নিয়ে আলোচনা সভা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৯ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২১, ২১:১৬

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম ও আইন-শৃঙ্খলা সম্বন্ধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর ইউনিয়নের জাটিগ্রাম বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসানের সভাপত্বিতে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদুজ্জামান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ওসি ওয়াহিদুজ্জামান জানান বলেন, আজকে বিট পুলিশিং সভায় আমরা এমন একটি এলাকায় এসে সভাটি করছি যে এলাকার পাশ দিয়ে প্রবাহিত হয়েছে বারাশিয়া নদী। নদীর অপর পাশে অন্য জেলা। এখানে কোন ধরনের অপরাধ সংঘটিত হলে আপনারা আমাদের বিট অফিসারের মাধ্যমে তথ্য দেবেন। আপনাদের পরিচয় গোপন রাখা হবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের আশ্বস্ত করছি আলফাডাঙ্গা থানায় সেবা নিতে গেলে কোন প্রকার হয়রানি কিংবা দুর্নীতির সুযোগ নেই। আপনারা কখনোই ভাববেন না থানায় গেলে টাকা নিয়ে যেতে হয়। থানায় জনগণের সেবা দেয়ার জন্য ২৪ ঘণ্টা খোলা রয়েছে। জিডি কিংবা অভিযোগ করতে টাকা লাগে না। যদি কোনো ব্যক্তি টাকা নেয়, তবে গোপনে আমাকে জানাবেন। আমি নিজে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আলফাডাঙ্গা থানা পুলিশ তথা বাংলাদেশ পুলিশ একটি সেবামূলক পুলিশি প্রতিষ্ঠান হিসেবে জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছালেই আমাদের বিট পুলিশিং কার্যক্রম সফলতা পাবে। পুলিশি সেবা শতভাগ নিশ্চিত করবে বিট পুলিশিং। এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীরের সঞ্চালনায় বক্তব্য দেন- আলফাডাঙ্গা থানার এসআই আব্দুল আজিজ, জাটিগ্রাম মমতাজউদ্দিন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. ওয়াহিদুজ্জামান মিয়া, ইউপি সদস্য রবিউল ইসলাম মিয়া, স্থানীয় আ'লীগ নেতা মো. সানোয়ার মিয়া ও সংরক্ষিত ইউপি সদস্য বিউটি বেগম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :