সেনা অফিসারের চরিত্রে ঈশান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:২০

বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে বেশ ভালোই এগিয়ে গেছেন সুপারস্টার শাহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টর। অনন্যা পান্ডের সঙ্গে তার ‘খালি পিলি’ বেশ ভালোই সাড়া ফেলেছে। এছাড়া বড় ভাই শাহিদের মতো ঈশান নাচেও বেশ পারদর্শী। তাই ঈশানের প্রতি পরিচালক-প্রযোজকদের আগ্রহ ক্রমশই বাড়ছে।

এই তরুণ তুর্কীর পরবর্তী ছবি ‘পিপ্পা’। ছবির ট্যাগলাইন ‘১৯৭১:আ নেশন কামস অফ এজ’। ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের পরিপ্রেক্ষিতে তৈরি হচ্ছে এই ছবি। বাস্তবের কাহিনিই উঠে আসতে চলেছে ‘পিপ্পা’য়। এই প্রথম কোনো যুদ্ধের ছবিতে দেখা যাবে ঈশানকে। পাশাপাশি এই ছবিতে দেখা যাবে ম্রুণাল ঠাকুরকে।

ব্রিগেডিয়ার বলরাম সিং মেহেতার লেখা বই ‘দ্য বার্নিং চাফিস’ অবলম্বনে তৈরি হয়েছে চিত্রনাট্য। সেই ব্রিগেডিয়ারের চরিত্রে অভিনয় করছেন ঈশান। সম্প্রতি অমৃতসরে শুরু হয়েছে শুটিং। প্রথমদিনের শুটিংয়ে আমন্ত্রণ জানানো হয়েছিল ব্রিগেডিয়ার বলরাম সিং মেহেতাকে। ক্ল্যাপস্টিক হাতে তিনিই শুরু করেন ছবির শুটিং।

অনেকদিন আগেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে বেশ কয়েকবার পিছিয়ে গেছে ‘পিপ্পা’র শুটিং। অবশেষে বিধিনিষেধের মধ্যেই শুরু হল শুটিং পর্ব। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে ঈশান লিখেছেন, ‘এই ছবি আমার কাছে স্পেশ্যাল। শুরু হল পিপ্পার শুটিং।’

তবে শুধু অভিনেতা ঈশানই নন, ‘পিপ্পা’ নিয়ে বেশ এক্সাইটেড পরিচালক রাজা কৃষ্ণ মেননও। তার মতে, এই ছবিতে সাহস ও স্বাধীনতার স্বাদ পাবে দর্শক। ছবির সংগীত পরিচালনা করেছেন উপমহাদেশের বিখ্যাত সংগীত পরিচালক অস্কার জয়ী এ আর রহমান।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :