চাচার ঘ‌রের গর্তে মিল‌ল শিশুর মরদেহ

প্রকাশ | ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৭ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৯

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরে নিখোঁজের দুইদিন পরে আপন চাচার ঘরের মেঝে খুড়ে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার ‍দিবাগত রাত ৩টার দিকে শিবচরে উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের বাঘিয়ার আরব আলী বেপারী কান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এই ঘটনায় গেওপ্তার করা হয়েছে শিশুটির চাচী নার্গিস বেগমকে।

শিবচর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার ১৫ সেপ্টেম্বর শিশু কুতুব উদ্দিন নিঁখোজ হয়। শিশুটির বাবা ইউনুস বেপারী বাদী হয়ে শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার পুলিশের একটি চৌকস টিম সন্দেহভাজন চাচী নার্গিস বেগমকে আটক করে। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে  কুতুবউদ্দিনকে হত্যা করে ঘরে থাকা টয়লেটের পাশে মেঝে কেটে গর্ত করে সেখানে পুতে রাখার কথা স্বীকার করে নার্গিস বেগম। পরে গভীর রাতে নার্গিস বেগমের দেখানো মতে ঘরের ভিতর গর্ত খুড়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। 

শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন জানান, সহকারী পুলিশ সুপার মো: আনিসুর রহমান ও তিনিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাগে নার্গিস বেগম জানিয়েছে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনমালিন্য থাকার কারণেই কুতুব উদ্দিনকে হত্যা করেছেন ।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/পিএল)