যৌবন ধরে রাখতে সাপের বিষ পান করেন অনিল!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৯ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৮

বয়সের কোঠা ৬০ পেরিয়ে গেলেও এখনও ঈর্ষণীয় বলিউড সুপারস্টার অনিল কাপুরের ফিটনেস। মাথায় ঝকঝকে কালো চুল, টানটান চামড়ার সঙ্গে মুখে দুই-এক ভাঁজ বলিরেখা। ব্যাস, এটুকুই। পাশাপাশি তার হুল্লোড়ে মেজাজের কথাও ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত।

বলিউডে পার্টির আসর হোক কিংবা কোনো পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চ, গানের সুরে অনিলের পা মেলানোর ছন্দ দেখে বুঁদ হন না এমন দর্শক বিরল। সেই ফিটনেসের জন্যই বর্ষীয়ান এই বলিউড তারকাকে পড়তে হল কুরুচিকর ট্রোলিংয়ের মুখে।

সম্প্রতি আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর দ্বিতীয় সিজনে হাজির হয়েছিলেন অনিল কাপুর। এই শোতে অতিথিদের সামনে সোশ্যাল মিডিয়াতে তাদের নিয়ে হওয়া চর্চা কিংবা কটূক্তি সম্পর্কে সোজাসাপটা উত্তর জানতে চান আরবাজ।

শো চলাকালীনই অনিলের উদ্দেশে নেটমাধ্যমে করা বেশ কিছু ফ্যানের বক্তব্য তুলে ধরেন আরবাজ। সেখানে দেখা যায়, তারকার লুক নিয়ে অত্যন্ত কুরুচিপূর্ণভাবে ট্রোল করেছেন কয়েকজন ব্যক্তি।

একজন লিখেছেন, ষাটোর্ধ্ব হয়েও অনিলের এই ফ্রেশ লুকের রহস্য আর কিছুই নয়, তিনি নিজের সঙ্গে প্লাস্টিক সার্জন নিয়ে ঘোরেন। অর্থটা ভীষণ পরিষ্কার। নিজের চামড়া টানটান রাখার জন্য, বয়স লুকোনোর জন্য ছুরি কাঁচির সাহায্য নিয়েছেন বলি-তারকা।’

এক দাপ এগিয়ে অন্য আরও এক ট্রোলার তো বলেই বসেন, ‘আমার মনে হয় যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল কাপুর!’ যদিও এসব ট্রোলের কোনো জবাব দেননি ‘মিস্টার ইন্ডিয়া’ খ্যাত এই নায়ক।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :