চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৮

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারীর মোহাম্মদ নগর এলাকায় সুপারি চুরির প্রতিবাদ করায় বৃদ্ধ দুলাল হোসেনকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

রাত ১২টার দিকে নিহত দুলাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে মোহাম্মদনগর এলাকায় স্থানীয় ইউপি সদস্য মাসুদ আলমের বাগান থেকে হাফিজুর রহমানের ছেলে মেহেদী হাসান ও অজি উল্যাহর ছেলে নাজিম উদ্দিন সুপারী চুরি করে নিয়ে যায়। সুপারী চুরির বিষয়টি জানাজানি হওয়ার পর দুলাল হোসেন এ ঘটনার প্রতিবাদ করেন।

রাত সাড়ে ১০টার দিকে মেহেদী হাসান ও নাজিম উদ্দিনকে একইদিন রাত সাড়ে ১০টার দিকে বকাবকি করে। এতে ক্ষিপ্ত হয়ে দুলাল হোসেনকে চুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে মেহেদী হাসান পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহতের ছেলে রাশেদুল ইসলাম ও প্রতিবেশী হারুনুর রশিদ জানান, মেহেদী হাসান ও নাজিম উদ্দিনসহ একটি চোরচক্র দীর্ঘদিন ধরে এলাকায় সুপারি চুরি করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে মাসুদ আলমের বাগানে সুপারি চুরি করে নিয়ে যান তারা। সুপারি চুরির প্রতিবাদ করায় তার বাবাকে কুপিয়ে হত্যা করে মেহেদী হাসানসহ অন্যরা। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনসহ এলাকাবাসী।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুপারী চুরির প্রতিবাদ করায় বৃদ্ধ দুলাল হোসেনকে চুরিকাঘাতে হত্যা করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত মেহেদী হাসানকে আটক করা হয়েছে। এছাড়া জড়িত অন্যদেরও গ্রেপ্তারের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :