রাসেলের মুক্তির দাবিতে শাহবাগে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:০২

আলোচিত সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ রাসেলের মুক্তির দাবিতে বিক্ষোভ করেছেন গ্রাহক ও পণ্য সরবরাহকারী।

শুক্রবার বিকাল তিনটা থেকে শাহবাগ মোড়ে অবস্থান নিয়ে এ বিক্ষোভ শুরু করেন তারা।

পরে জায়গা পরিবর্তন করে অবস্থান নেন শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে। সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে থাকে উপস্থিতির সংখ্যা। হাজারেরও বেশি গ্রাহক এবং পণ্য সহকারীদের স্লোগানে উত্তাল হয়ে ওঠে শাহবাগ মোড়। এসময় তাদের মুখে শুধু একটি দাবি শোনা যায়। সিইও রাসেলের মুক্তি।

তাদের হাতের প্ল্যাকার্ডে ও ব্যানারে লেখা ছিল সেভ ইভ্যালি, সেভ ই-কমার্স, আই সাপোর্ট ইভ্যালিসহ নানা স্লোগান।

আন্দোলনকারী বলেন, আমাদের বিনিয়োগের টাকা ফেরতের নিশ্চয়তা দেওয়া হোক। নইলে আমরা সবাই পথে বসে যাব। কেউ ঋণ করে, কেউ ধার করে, কেউবা নিজের সব পুঁজি ইভ্যালিতে বিনিয়োগ করেছি। এসব টাকা ফেরত পাওয়ার নিশ্চয়তা চাই সরকারের কাছে।’

রাসেলকে আটকের পেছনে ষড়যন্ত্র রয়েছে বলে দাবি করছেন আন্দোলনে অংশ নেওয়া গ্রাহকরা। তাদের দাবি, টাকা ফেরত না দেওয়ার জন্য একটা ষড়যন্ত্র করা হয়েছে। তারা এই ষড়যন্ত্রের প্রতিবাদ জানাতে সমবেত হয়েছেন।

প্রায় পৌনে দুই ঘণ্টা স্লোগানে শাহবাগ মোড় মুখর রাখেন এ আন্দোলনকারীরা। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের শাহবাগ মোড় থেকে সরিয়ে দেন। বিকাল পাঁচটার দিকে শাহবাগ মোড় আন্দোলকারী শূন্য হয়ে যায়।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/কারই/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :