শত্রুতার জেরে দিনমজুরকে কুপিয়ে জখমের অভিযোগ

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৪

শেরপুরের ঝিনাইগাতীতে পূর্ব শত্রুতার জেরে মিথ্যা দোষারোপ করে হত্যার উদ্দেশ্যে ইমান আলী (৪৫) নামে এক দিনমজুরকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তরপাড়া দান্নেরপাড় ঈদগাহ মাঠের দক্ষিণ পাশে ইমান আলীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত ইমান আলী ওই গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে। ঘটনার পর মঙ্গলবার ইমান আলীর ছোট ভাই হাছেন আলী বাদী হয়ে ঝিনাইগাতী থানায় অভিযোগ দিয়েছেন।

আহত ইমান আলী ও তার পরিবার জানায়, গত সোমবার বিকালে ইমান আলী তার মামা আরফান আলীর জমিতে ধান ক্ষেতে কাজ করছিলেন। ওই জমির পাশে একই এলাকার রহিজ উদ্দিনের ধানক্ষেত। সেই ক্ষেতের কিছু ধানের গোছা কে বা কারা তুলে নষ্ট করে ফেলে। এতে পাশেই থাকা ইমান আলীকে রহিজ উদ্দিনসহ তার পরিবারের লোকজন দোষারোপ শুরু করে।

একপর্যায়ে রহিজ উদ্দিনের পরিবার দিনমজুর ইমান আলীকে মেরে ফেলার প্রকাশ্যে হুমকি এবং তার উপর অতর্কিত হামলা করে বেধড়ক মারধর করলে ইমান আলী জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান।

ওই সময় রহিজ উদ্দিনের ছেলে মাহমুদুল ধারালো দা দিয়ে ইমান আলীর মাথার বাম পাশে আঘাত করে। ইমান আলীর নিজ বসত বাড়িতে ওই সময় কোনো পুরুষ মানুষ না থাকায় ইমান আলীর স্ত্রী খোদেজা খাতুন, ছোট ভাইয়ের স্ত্রী সানোয়ারা খাতুন ও তার ছোট ভাইয়ের মেয়ে সুবেদা খাতুনের উপরও রহিজ উদ্দিনসহ তার পরিবারের লোকজন হামলা চালিয়ে মারধর করে।

পরে তাদের চিৎকারে ইমান আলীর স্বজন ও স্থানীয়রা আহতদের দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনার পর ইমান আলীর ছোট ভাই হাছেন আলী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দিয়েছেন। কিন্তু আসামিরা বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করেছেন ইমান আলীর পরিবার। এ ব্যাপারে রহিজ উদ্দিনের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

তবে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। আসামিদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনার তদন্ত চলছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :