রাণীনগরে ট্রাকের ধাক্কায় বাইক চালক নিহত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭

নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় জয়েন উদ্দিন মিনা (৬০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী সাজ্জাত হোসেন (৫০)। তার অবস্থাও গুরুতর।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার সদরের হাসপাতাল গেটের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত সাজ্জাদকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

নিহত জয়েন উদ্দিন সদরের দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে ও আহত সাজ্জাদ হোসেন রাজাপুর গ্রামের হবি মিনার ছেলে।

জানা গেছে, সাজ্জাদ হোসেনের এক আত্মীয় রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সেই আত্মীয়কে দেখতে জয়েন উদ্দিনকে নিয়ে মোটরসাইকেলযোগে হাসপাতালে যান সাজ্জাদ। রোগীকে দেখার পর হাসপাতালের গেটের সামনে সড়কের পাশে উঠছিলেন তারা। এ সময় আত্রাই থেকে নওগাঁর উদ্দেশে আসা একটি ট্র্রাক হাসপাতাল গেটের সামনে সড়কে তাদের ধাক্কা দেন। এতে মোটরসাইকেলে থাকা চালক জয়েন ও আরোহী সাজ্জাদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়েন উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আর আহত সাজ্জাদকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় ট্রাকটি আটক করেছে পুলিশ। আর ট্রাকের চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তাকেও আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :