নুসরাতের ছেলের বাবা হওয়ায় যশকে বয়কটের ডাক

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৫ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

নুসরাত জাহানের ছেলের বাবা যশ দাশগুপ্ত, এই খবর প্রকাশ্যে আসতেই বেজায় ধাক্কা খেয়েছে যশের অনুরাগীরা। অভিনেতার এমন অনেক অনুরাগী আছেন, যারা যশের বিপরীতে মধুমিতা সরকার ছাড়া আর কাউকে মেনে নিতে পারেন না।

তাই যশ-নুসরাতকে নিয়ে একের পর এক বিতর্ক তৈরি হওয়ার পর থেকেই নানা পোস্টে সে কথা জানিয়েও দিয়েছেন তারা।

এদিকে সদ্যোজাত ঈশানের বাবা যে যশ, এ কথাও অনেকে ভাবতেন। গত বুধবার রাতে কলকাতা পুরসভার ওয়েবসাইটে নুসরাতের সন্তানের বাবার নামের জায়গায় যশের নাম দেখেই বৃহস্পতিবার যশকে ব্যান বা নিষিদ্ধ ঘোষণা করার আবেদন জানায় তার অনুরাগীরা।

এখানেই শেষ নয়। তীব্র অভিমানে অনুরাগীরা যশের একটি ছবিতে ‘ব্যানড’ বা ‘নিষিদ্ধ’ শব্দটি লিখে সেটি পোস্টও করেন ইনস্টাগ্রামে। ছবির তলায় হ্যাশট্যাগ ব্যবহার করে বড় হরফে লেখা, ‘আমরা যশ দাশগুপ্তকে চাই না’।

পাশাপাশি, অন্য অনুরাগীদেরও যশকে সমর্থন না করার আবেদন জানানো হয়েছে সেই পোস্টে।

সম্প্রতি কলকাতা পুরসভায় গিয়ে সন্তানের জন্ম নিবন্ধন করান নুসরাত জাহান। এর দুদিন পরই পুরসভার ওয়েবসাইটে সেটা প্রকাশ করা হয়। সেখানে নুসরাতের সন্তানের বাবার জায়গায় যশ দাশগুপ্তের নাম দেখা যায়।

যদিও এর আগে নুসরাত একাধিক বার ইঙ্গিত দিয়ে বুঝিয়ে দিয়েছেন তার ছেলে ঈয়াশের বাবা যশই। যদিও নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর থেকেই সবার এমন ধারণা ছিল। যেহেতু এ জুটি এক বছরেরও বেশি সময় ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ