পর্ন ছড়াতেই হটসশট অ্যাপ এনেছিলেন রাজ!

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

পর্নোগ্রাফি মামলায় বহুদিন হল জেলেই রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির রাজ কুন্দ্রা। এই মামলায় রাজের বিরুদ্ধে সম্প্রতি ১৫০০ পাতার চার্জশিট জমা দিয়েছে মুম্বাই পুলিশ। এবার রাজের বিরুদ্ধে মুখ খুললেন তার ব্যবসায়িক অংশীদার সৌরভ কুশওয়াহা।

একটি সংবাদমাধ্যমের কাছে রাজ ও তার ব্যবসা সম্পর্কে অনেক কথা সামনে এনেছেন সৌরভ কুশওয়াহা। তার বক্তব্যও রাজের বিরুদ্ধে জমা দেওয়া সাপ্লিমেন্টরি চার্জশিটে তুলে ধরেছে মুম্বাই পুলিশ।

সৌরভ কুশওয়াহা জানিয়েছেন, রাজ হটসপট অ্যাপটি বানিয়েছিলেন পর্নোগ্রাফি ছড়িয়ে দেওয়ার জন্য।

হটসশট অ্যাপ সম্পর্কে বলতে গিয়ে সৌরভ কুশওয়াহা বলেন, এই অ্যাপটি প্রতিষ্ঠা করেছিল আর্মসপ্রাইম লিমিটেড। করণ কুন্দ্রা এবং সৌরভ কুশওয়াহা ছিলেন অ্যাপটির পরিচালক। এতে সৌরভ কুশওয়াহার ৩৫ শতাংশ শেয়ার ছিল।

তবে সৌরভ জানিয়েছেন, ভিডিও আপলোড করাসহ অ্যাপের পুরো নিয়ন্ত্রণ রাজ কুন্দ্রার হাতেই ছিল। হটসশট অ্যাপটি ব্রিটেনের কেনরিন লিমিটেডের কাছে বিক্রি করা হয়েছিল।

চার্জশিটে আরও বলা হয়েছে, গুগল এবং অ্যাপল অ্যাপের মাধ্যমে আসা হটসশট-এর রাজস্ব ব্রিটেনের লয়েডস ব্যাংকে কেনরিনের যে অ্যাকাউন্ট রয়েছে তাতে চলে যেত। ২০১৫ সালের আগস্ট থেকে ২০২০ সালের ডিসেম্বর পর্যন্ত হটসশট অ্যাপ থেকে প্রাপ্ত রাজস্ব গুগল এবং অ্যাপল ইনকর্পোরেটেড আর্মসপ্রাইম ইন্ডিয়ান অ্যাকাউন্টের পরিবর্তে যুক্তরাজ্যের লয়েডস ব্যাংক পরিচালিত কেনরিনে অ্যাকাউন্টে স্থানান্তর হয়।

সৌরভ কুশওয়াহা আরও জানিয়েছেন, হটসশট অ্যাপের বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি এর থেকে বেশি কিছু জানেন ন। কারণে এটি পরের দিকে রাজ কুন্দ্রা এবং টেক-হেড রায়ান থর্পই পরিচালনা করছিলেন।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ