পরীমনির আচরণে ক্ষুব্ধ সোহেল তাজ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩১

প্রায় এক মাস কারাবন্দি থেকে জামিনে ছাড়া পাওয়ার পর আরও বেপরোয়া হয়ে উঠেছেন আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। সোশ্যাল মিডিয়াজুড়ে এমনই আলোচনা গত কয়েক দিন ধরে। একের পর এক বিতর্কের জন্ম দিয়ে চলেছেন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় এবার অশ্লীল পোশাকে ধূমপানের ছবি ফেসবুকে পোস্ট করে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন পরীমনি।

গত বুহস্পতিবার রাতে নায়িকা তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। সেগুলোর একটিতে দেখা যায়, হাফ প্যান্ট ও শার্ট পরে বসে আছেন পরীমনি। কোমরের নিচ থেকে শুরু করে পায়ের পাতা পর্যন্ত পুরোটাই উন্মুক্ত। নায়িকার হাতে জ্বলন্ত সিগারেট। ছবির ক্যাপশনে লেখা, ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’।

এই ছবি প্রকাশ হওয়ার পর সরগরম হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। পরীমনির তীব্র সমালোচনা শুরু করেন নেটবাসী। এ নিয়ে খবর ছাপে বেশ কিছু সংবাদমাধ্যম। তারই একটি খবর চোখে পড়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের। তিনি সংবাদটি নিজের ফেসবুকে পোস্ট করে পরীমনির ওপর ক্ষোভ প্রকাশ করেন। লেখেন, ‘একজন তারকার কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়। আমাদের ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে।’

এর আগে গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে বের হওয়ার সময় পরীমনি তার ডান হাতে মেহেদী দিয়ে লেখেন, ‘ডোন্ট লাভ মি বিচ’। যার অর্থ, ‘গোল্লায় যাও’ বা ‘শয়তানরা আমার থেকে দূরে থাকো’ টাইপ কিছু।

এরপর গত ১৫ সেপ্টেম্বর তিনি আদালতে হাজির দিতে গিয়েছিলেন। সে সময় তার হাতে আরও একটি বাক্য দেখা যায়। সেটি হলো, ‘ফাক মি মোর’। এই অশ্লীল বাক্যটির জন্যও পরীমনির সমালোচনায় মেতে ওঠেন নেটবাসী। তাকে পুনরায় গ্রেপ্তারের দাবিও ওঠে। তার এক দিন পরই অশ্লীল পোশাকে সিগারেট খাওয়ার ছবি পোস্ট করে নতুন করে বিতর্কে তিনি।

গত ৪ আগস্ট র‌্যাবের অভিযানে আটক হন পরীমনি। এ সময় তার বাসা থেকে বিপুল মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাব। পরদিন পরীমনির নামে বনানী থানায় মাদকের মামলা হয়। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে তিন দফায় রিমান্ডে নেওয়া হয়।

দ্বিতীয় বারের রিমান্ড শেষে গত ১৩ আগস্ট পরীমনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন আদালত। এরপর টানা ১৯ দিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন। ৩১ আগস্ট জামিন পাওয়ার পর ১ সেপ্টেম্বর তাকে সেখান থেকে মুক্তি দেওয়া হয়।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :