চঞ্চলের ন্যাড়া মাথার লুক ঘিরে রহস্য

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫৪

শুক্রবার নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সেখানে তাকে ন্যাড়া মাথায় দেখা যায়। অভিনেতার চোখে-মুখে বিরক্তির ছাপ। ছবিটি পোস্ট করে চঞ্চল লেখেন, বলি??? না থাক... বলব না।’ ছবির পাশাপাশি এই ক্যাপশনও তার ভক্তদের আগ্রহ বাড়িয়ে দেয়। সকলেই অভিনেতার ওই লুক ও ক্যাপশনের রহস্য জানতে চান।

ঘটনা হচ্ছে, বর্তমানে ‘বলি’ নামে একটি ওয়েব সিরিজের কাজ করছেন চঞ্চল চৌধুরী। পরিচালনা করছেন শংখ দাশগুপ্ত। এই মুহূর্তে সিরিজটির শুটিং চলছে কুয়াকাটায়। ওই সিরিজে থাকা নিজের চরিত্রের প্রয়োজনেই এমন ন্যাড়া মাথায় হাজির হয়েছেন চঞ্চল। কারণ, চরিত্রের প্রয়োজনে বহুরূপী চঞ্চলের এমন চ্যালেঞ্জ নতুন নয়!

তবে ‘বলি’ সিরিজটি নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে নারাজ চঞ্চল। গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, ওয়েব সিরিজ প্রসঙ্গে আগে থেকেই কিছু বলা বারণ আছে। শুধু বলেন, এটি ‘হইচই’-এর একটি কাজ। সময় হলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই বিস্তারিক জানানো হবে। ‘বলি’র জন্য ন্যাড়া মাথার ছবিটি পোস্ট করেছি। এর বাইরে আপাতত কিছু বলতে চাই না।’

জানা যায়, ‘বলি’ ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করছেন সোহানা সাবা, জিয়াউল হক পলাশ, সোহেল মন্ডল রানা, সাফা কবির ও মৌসুমী মৌসহ অনেকে। নির্মাতা কর্তপক্ষ থেকে জানানো হয়েছে, গত ১৫ সেপ্টেম্বর থেকে সিরিজটির শুটিং শুরু হয়েছে। চলবে দুই সপ্তাহ।

এর আগে ‘তকদীর’ ওয়েব সিরিজটি দিয়ে বেশ সাড়া ফেলেন চঞ্চল চৌধুরী। সেখানে তাকে লাশবাহী অ্যাম্বুলেন্সের ড্রাইভারের চরিত্রে দেখা যায়। ওই সিরিজে অভিনয় করে শুধু বাংলাদেশে নয়, পশ্চিমবঙ্গের দর্শকের কাছ থেকেও ব্যাপক প্রশংসা পান ‘মনপুরা’ তারকা। এবার ‘বলি’র অপেক্ষায় চঞ্চলের ভক্তরা।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :