রূপগঞ্জে অপহরণ-ছিনতাইয়ের অভিযোগে চারজনকে গণপিটুনি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণ ও ছিনতাইয়ের অভিযোগে চারজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গত শুক্রবার বিকালে উপজেলার গোলাকাইন্দাইল ইউনিয়নের ৫ নম্বর ক্যানাল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গোলাকাইন্দাইল ইউনিয়নের ৫ নম্বর ক্যানাল এলাকাটিতে স্থানীয় বাসিন্দার সংখ্যা খুব কম। এখানে চাঁদপুর, কিশোরগঞ্জসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ এসে বাড়িঘর নির্মাণ করে বসবাস করেন। ওই এলাকার বাসিন্দাদের জন্য সন্ত্রাসী, চাঁদাবাজ ও ডাকাত অলি বাহিনী এক আতঙ্ক। তাদের কারণে সাধারণ মানুষ এলাকায় শান্তিতে বসবাস করতে পারে না। তারা এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, অপহরণ, হত্যা, অস্ত্রের মহড়াসহ নানা অপরাধ করে আসছে। অলির বাহিনীর প্রধান অলির নামে রূপগঞ্জ থানায় ডাকাতি, চাঁদাবাজি, অপহরণ, ধর্ষণ, মাদক ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। এ এলাকাটিতে প্রশাসনের নিয়মিত টহল না থাকায় অলি বাহিনীর সদস্যরা দিনের বেলাতেও প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

শুক্রবার সকাল ৮টার দিকে অলি বাহিনীর চার সদস্য ৫ নম্বর ক্যানাল এলাকার সন্ত্রাসী লাভলু, ফারুক, বিশাল ও তারেকসহ অজ্ঞাত ৪/৫ জন মিলে কাজে যাওয়ার সময় ফরহাদ মিয়া নামে এক শ্রমিককে অপহরণ করে নিয়ে যায়। এসময় তারা ফরহাদ মিয়াকে স্থানীয় একটি পুরাতন ইটভাটায় নিয়ে আটকে রেখে অমানুষিক নির্যাতন চালায়। এবং তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এরপর দুই ঘন্টা আটকে রাখার পর ১৫ হাজার টাকার বিনিময়ে ফরহাদকে ছেড়ে দেয় সন্ত্রাসীরা। পরে দুপুরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী লাভলু, ফারুক, বিশাল ও তারেককে গনপিটুনি দিয়ে গুরুতর আহত করেন। পরে বিকালে আহত অবস্থায় চার তাদের পুলিশে সোপর্দ করে। পুলিশ তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে তারা সেখানেই ভর্তি রয়েছেন।

রূপগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, কেউ অপরাধ করলে পুলিশ ব্যবস্থা নেবে, আইন কেউ নিজের হাতে তুলে নিতে পারবে না। চার যুবককে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যারা ওই চার যুবককে মেরেছে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মাগুরায় চোরাই মোটরসাইকেলসহ তিন চোর আটক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

এই বিভাগের সব খবর

শিরোনাম :