ওটিটিতে মুক্তি পাবে মোদির বায়োপিক

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৬ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

নির্মাণ কাজ বহু আগে শেষ হলেও নানা কারণে এতদিন মুক্তি পায়নি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘প্রাইম মিনিস্টার নরেন্দ্র মোদি’। অবশেষে সেটি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। এই ছবিতে মোদির চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। ছবির পোস্টারে মোদির বেশে দেখাও গেছে তাকে।

এই বায়োপিক প্রসঙ্গে বিবেক বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রীর প্রতি আমার অগাধ শ্রদ্ধা আছে। সিনেমার মাধ্যমে তার গল্প বিশ্বকে জানাতে পারা আমার কাছে সম্মানের। ছবিতে মোদিজির গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে তার ঐতিহাসিক জয় এবং শেষপর্যন্ত ভারতের প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত হওয়ার যাত্রার কথা তুলে ধরা হয়েছে।’

বিবেক বলেন, ‘আমি খুশি যে এই অনুপ্রেরণামূলক গল্পটি সিনেমার পর্দায় উঠে আসছে।’ প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিনে এমএক্স প্লেয়ারে ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘প্রাইম মিনিস্টার নরেন্দ্র মোদি’।

ভারতীয় প্রধানমন্ত্রীর জীবনীভিত্তিক এই ছবি পরিচালনা করেছেন উমাঙ্গ কুমার। তিনি বলেন, ‘ছবিটা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনকে উদযাপন করার জন্য তৈরি হয়েছে। প্রত্যেকটা মানুষের তার জীবনের গল্প জানা উচিত। এই ছবি পরিচালনার সুযোগ পেয়ে আমি খুশি।’

২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা ছিল মোদির এই বায়োপিক। কিন্তু আদর্শ নির্বাচনীবিধি ভঙ্গ হতে পারে, তাই ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার নির্দেশ দেয় নির্বাচন কমিশন। পরবর্তীকালে কোভিড পরিস্থিতির কারণে ছবির মুক্তি আরও পিছিয়ে যায়।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ