কক্সবাজার সৈকতে ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৮

কক্সবাজার সমুদ্র সৈকতে ২৪ ঘণ্টার ব্যবধানে ভেসে এলো আরও এক যুবকের লাশ। শনিবার দুপুরে সৈকতের নাজিরারটেক পয়েন্টে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে স্থানীয়রা। নিহতের নাম অভ্র বলে পরিচয় নিশ্চিত করেছেন তারই বন্ধু আরাফাত আল সাদি।

অন্যদিকে শুক্রবার সৈকতের সিগাল পয়েন্টে তিন ঘণ্টার ব্যবধানে ভেসে এসেছিল আরও দুটি লাশ। এর মধ্যে একজন শহরের কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন (১৭) ও আরেকজন যশোরের কোতোয়ালি থানা এলাকার আসাদুজ্জামানের ছেলে নাফিক ঐশিক বলে পরিচয় পাওয়া গেছে।

আরাফাত আল সাদি জানান, ১৪ সেপ্টেম্বর নাফিক ঐশিক ও অভ্রসহ কয়েকজন বন্ধু কক্সবাজার বেড়াতে আসেন।

সমুদ্র সৈকতে দায়িত্বরত বিচকর্মী মাহবুবুর রহমান জানিয়েছেন, লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া ঐশিক ও অভ্রর চারজন বন্ধুকে পুলিশের কাছে হস্তান্তর করেন বিচকর্মীরা।

শনিবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে হেফাজতে নিয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস। তিনি বলেন, যেহেতু দুজনের মরদেহ মিলেছে, তারা কীভাবে সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিল, অধিকতর তদন্তের স্বার্থে তাদের পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অন্যদিকে শুক্রবার আরও দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে কক্সবাজার বেড়াতে এসে। তবে অতিরিক্ত মদ্যপানে মৃত্যু হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

এসব মৃত্যুর ঘটনায় স্থানীয় ও পর্যটকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :