পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজ

আইসিসিকে তদারকি করতে বললেন ইনজামাম

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২১, ২২:৫৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বাংলাদেশের বিপক্ষে সিরিজের পর পাকিস্তান সফরে গিয়েছিল নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল। কিন্তু নিরাপত্তার দুহাই দিয়ে সেখানে কোনো ম্যাচ না খেলেই ফিরে এসেছে কিউই। আর তাতেই চটে গিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামামুল হক। এই ইস্যুতে আইসিসিকে তদারকি করার আহ্বান জানিয়েছেন তিনি।

নিউজিল্যান্ড দলের এবারের সফরে তিন ওয়ানডের পর পাঁচটি টি-টোয়েন্টি খেলার কথা ছিলো। কিন্তু সবকিছুই এখন অনির্দিষ্টকালীন সময়ের জন্য স্থগিত করে দেয়া হয়েছে।

ব্ল্যাককেপদের এমন আকস্মিক সিদ্ধান্ত মানতে পারছেন না ক্রিকেট মহলের অনেকেই। সেই সারিতে রয়েছেন ইনজামামও। নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, ‘পাকিস্তানের সঙ্গে নিউজিল্যান্ড যা করেছে, তা কাম্য নয়। তাদের কোনো সমস্যা থাকলে পিসিবির সঙ্গে তাদের কথা বলা উচিত ছিল।

এ বিষয়ে তাই ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার তদারকি কামনা করে ইনজামাম বলেন, ‘অবশ্যই এ ব্যাপারে আইসিসির পদক্ষেপ নেওয়া উচিত। যদি নিউজিল্যান্ডের নিরাপত্তা সম্পর্কিত বিষয় থাকে, তাহলে সেটা কেন তারা বলছে না? পিসিবিকে না হোক, অন্তত আইসিসিকে তারা বলতে পারে। এমনকি আমাদের প্রধানমন্ত্রী তাদের সঙ্গে কথা বলেছিলেন এবং তাদের আশ্বাস দিয়েছিলেন।’

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এমএম)