চুয়াডাঙ্গায় ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:২৩

চুয়াডাঙ্গায় পুলিশের এক ভুয়া উপ-পরিদর্শককে (এসআই) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তির নাম ইকরাম হোসেন ওরফে সবুজ মিয়া (৪৫)। তিনি ফরিদপুর জেলার সালথা গ্রামের মৃত বাচ্চু সর্দারের ছেলে।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে তাকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ।

গ্রেপ্তার ইকরাম হোসেনের নামে আশুলিয়া থানায় চাঁদাবাজি, চুরি ও প্রতারণার অভিযোগে একটি মামলা রয়েছে। তিনি ওই মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও চারটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গেল শুক্রবার রাত ২ টার দিকে ঢাকা থেকে রয়েল এক্সপ্রেসের একটি পরিবহন চুয়াডাঙ্গায় আসে। বাসের যাত্রী ইকরাম হোসেন ভাড়া দেয়া নিয়ে চালক জালাল হোসেনের সাথে বাকবিতণ্ডা করেন। ইকরাম হোসেন নিজেকে পুলিশের উপ-পরির্দশক (এসআই) পরিচয় দেন। তিনি কোন ভাড়া দেবেন না বলে বাসচালককে সাফ জানিয়ে দেন। পরে বাসটি শহরের একাডেমি মোড়ে পৌঁছালে সদর থানার টহলরত পুলিশকে বিষয়টি জানান বাসচালক জালাল। তার পরিচয় যাচাই-বাছাই করে ভুয়া বলে নিশ্চিত হয় পুলিশ। রাতেই তাকে গ্রেপ্তার করে নেয়া হয় সদর থানায়। বিষয়টি জানানো হয় আশুলিয়া থানা পুলিশকে।

তিনি আরও জানান, সন্ধ্যায় আশুলিয়া থানা পুলিশকে গ্রেপ্তার ইকরামকে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :