প্রেমে সাফল্য বৃষের, ব্যবসায় ক্ষতি কন্যার

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

মেষ রাশি

মেষ রাশির স্বাস্থ্যের সমস্যার জন্য আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ আটকে যাবে। সব কিছুই আজ একটু বাধার মধ্য দিয়ে চলবে। তবে আর্থিক পরিস্থিতি আজ মজবুত থাকবে। ব্যবসায় কিছু বাড়তি মুনাফা আশা করতে পারেন। পারিবারিক কোনও সদস্যের আচরণে হঠাৎ করে আপনার রাগ হয়ে যাবে। প্রেম ভালোবাসার নামে কেউ ঠকাতে পারে বা ব্ল্যাকমেল করতে পারে, সচেতন থাকুন। বেকারদের অস্থায়ী কর্মযোগ, যারা শিল্পী বা হাতের কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য দিনটা বেশ শুভ। বিবাহিত জীবন ভালো কাটবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। দাঁতের ব্যথায় কষ্ট পাবেন।

বৃষ রাশি

স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ হতে পারে। স্বামী স্ত্রী একে অন্যের প্রতি মোলায়েম ব্যবহার করার চেষ্টা করুন। জমি-বাড়ি কারবারে আজ লাভ দেখা যাচ্ছে। নতুন কিছু কেনার ঝোঁক। বাড়ির জন্য পারিবারিক সদস্যদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি। আজ হঠাৎ করে কারোর প্রেমে পড়ার ঝোঁক। বন্ধুমহলে সবার মধ্যমণি হয়ে থাকবেন। ডাক্তারবাবু ও ওষুধ ব্যবসায়ীদের আজ রোজগার বৃদ্ধি। কর্মক্ষেত্রে উন্নতি তবে কুঁড়েমি ত্যাগ করুন। পার্টনারশিপ ব্যবসায় কিছু মতভেদ হতে পারে। ছাত্র-ছাত্রীর শুভফল। গাড়ির চালকের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না, কাজ ছেড়ে দিতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশির যারা আমদানি-রফতানির ব্যবসা করেন, বড় ধরনের কাজের অর্ডার পেতে পারেন। আজ স্বাস্থ্য ভালোই থাকবে। আজ গৃহে অতিথি সমাগম হতে পারে। বাইরের রেস্তোঁরা থেকে কিছু ভালো খাবার কিনে আনতে পারেন। প্রেমে কিছু জটিলতা সত্ত্বেও সম্পর্ক ভালোই থাকবে। আপনার স্বামী বা স্ত্রীর কর্মসংক্রান্ত ভালো খবর আপনাকে আনন্দ দেবে। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক থাকবে খুবই রোমান্টিক এবং কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবতে পারেন। ছাত্র-ছাত্রীর শুভ ফল। সন্তানের কৃতিত্বে আপনি আনন্দিত হবেন। ডায়েট করতে গিয়ে শরীর যেন দুর্বল হয়ে যায় সেদিকে খেয়াল রাখতে হবে।

কর্কট রাশি

কর্কট রাশির আর্থিক দিকে কিছু ভালো পাওনা, অর্থ উদ্ধার হবে, ঋণশোধ হবে। অস্ত্রব্যবসা, মুদিখানা, নার্সিংহোমের ব্যবসায়ে কিছু বেশি লাভের যোগ রয়েছে। সারাদিন বেশ কিছু উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনাকে ব্যতিব্যস্ত করে রাখবে। অনেক দিক থেকেই সমস্যা ভোগাবে। বহুদূরের কোনও আত্মীয় আজ ফোনে যোগাযোগ করবেন। মনের মধ্যে আধ্যাত্মিক ভাব বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকার জন্য শুভ ফল। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। বেকারদের জন্য অস্থায়ী কর্মপ্রাপ্তির কিছু সুখবর আছে। জল বেশি করে খান।

সিংহ রাশি

সিংহ রাশির আর্থিক দিক মজবুত হবে। উপার্জন বৃদ্ধি। ব্যবসায়ীদের জন্য দিনটা শুভ। আপনার এখন প্রচুর কাজের চাপ। কিন্তু স্বাস্থ্যকে অবহেলা করা ঠিক হবে না। কোও আত্মীয়র কাছ থেকে অপ্রত্যাশিত সুখবর মনকে আনন্দ দেবে। আজ ফোনে কোনও বন্ধুর সঙ্গে সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার দিন। কর্মক্ষেত্রে শ্রমিক সংক্রান্ত সমস্যা ভোগাবে। কিছুটা ভ্রমণযোগ আছে। যারা ছোটখাটো সেলসের কাজ করেন, তাদের জন্য আজকের দিন লাভদায়ক। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। ছাত্র-ছাত্রীর শুভ দিন। প্রেম মধুর। মাথার চুল উঠে যাওয়ার সমস্যা আর ওজন বৃদ্ধি চিন্তার কারণ।

কন্যা রাশি

ব্যবসায় ক্ষতি বা আইনি ঝামেলার জন্য বেশ সচেতন থাকুন। শারীরিক ভাবে বেশ মজবুত থাকবেন আপনি। আজ অর্থ একটু বেশি খরচা হবে। বিপদের সময় বন্ধুর পাশে দাঁড়িয়ে বাহবা পাবেন। কারখানায় কর্মচারী সমস্যা থাকবে কমবেশি। স্বামী-স্ত্রী একে অন্যকে সাহায্য করুন। বিপদের সময় প্রেম জীবন ঠিকঠাকই চলবে, তবে তুচ্ছ কথায় মান-অভিমান অল্প চলবে। ছাত্র-ছাত্রীদের শুভফল, গবেষণায় সাফল্য। ঠান্ডা লেগে অল্প ভোগান্তি।

তুলা রাশি

তুলা রাশির কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি হবে। ক্রমাগত টার্গেট বৃদ্ধি মানসিক চাপে রাখবে। যারা সেলস এর কাজে আছেন তাদের পারিবারিক কিছুটা মতভেদ হতে পারে। চেষ্টা করুন উত্তেজনা কম রাখতে। কাউকে শুধু হাতে অর্থ ধার দিলে ভুগতে হবে। প্রেমের জীবন আজ অতি সুন্দর। স্বামী-স্ত্রীর আনন্দপূর্ণ জীবন। শ্বশুরবাড়ির কারোর শরীর খারাপ নিয়ে একটু চিন্তা থাকবেন। ব্যবসায় আজ আর্থিক লাভ নির্দেশ করছে। ছাত্র-ছাত্রীর দিনটা দারুন। খেলোয়াড়দের শুভদিন। দাঁত বা চোখের সমস্যা ফেলে রাখবেন না।

বৃশ্চিক রাশি

ধার দেওয়া অর্থ ফেরত পেতে অসুবিধা। কাউকে অর্থ ধার দেবেন না আজ। স্পষ্ট কথায় বা ন্যায্য কথায় শত্রু বৃদ্ধি। বাক্য নির্বাচনে সচেতন হোন। সন্ধ্যায় গৃহে অতিথি সমাগম বা কোনও বন্ধুর বাড়ি বেড়াতে যেতে পারেন। রাজনীতিবিদদের ব্যস্ততা বাড়বে। আপনার মাধ্যমে কারোর বিয়ের যোগাযোগ হতে পারে। প্রেম জীবন অতি সুন্দর। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। ছাত্র-ছাত্রীর অতি শুভ সময়। শত্রু পরাজিত হবে। চর্মরোগ ফেলে রাখবেন না। সন্তান নিয়ে গর্ববোধ।

ধনু রাশি

ধনু রাশির আজকের দিন আপনার জন্য শুভ। সমস্ত কাজেই পারিবারিক সদস্যদের সমর্থন আপনার সাথেই থাকবে। কর্মক্ষেত্রে অফিসের বস আজ প্রসন্ন থাকবেন আপনার প্রতি। আর্থিক সঞ্চয়ের যোগ আছে। ভবিষ্যতের জন্য স্বাস্থ্য বীমা বা এলআইসিতে বিনিয়োগ লাভদায়ক হবে। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক। মায়ের শরীরটা একটু খারাপ যাবে। প্রেমিক-প্রেমিকার শুভ ফল। যারা সায়েন্স এর ছাত্রছাত্রী, তাদের জন্য দিনটা অতি শুভ। লেখক, সাংবাদিক, মাস্টারমশাইদের শুভদিন। শিল্পীদের নতুন কাজের অর্ডার প্রাপ্তি, সোনার উপর ব্যবসায় বড় কাজের অর্ডার প্রাপ্তি। শত্রুরা পরাজিত হবে। খেলাধুলো জিম শরীরচর্চায় ফিটনেস বৃদ্ধি।

মকর রাশি

কোনও গুরুজন ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। বয়স্ক লোকেদের সাথে মতভেদ এড়িয়ে চলুন আজ। পেটের সমস্যা থেকে বাঁচতে মদ খাওয়া এড়িয়ে চলুন। স্বামী স্ত্রীর সাথে ভালই বোঝাপড়া থাকবে। ছাত্র-ছাত্রীর চঞ্চলতায় ক্ষতি। প্রেমে আজ মতভেদ নির্দেশ করছে, একটু ভালোবেসে কথা বলুন। অফিসে ছোটখাটো পদোন্নতির সুযোগ আছে। রাজনীতিবিদদের জন্য আজ শুভ দিন। সন্তানসম্ভবা মহিলারা আজ খুব সাবধানে থাকুন। ভাই বোনের সাথে মতভেদ আপোসে মিটিয়ে নিন।

কুম্ভ রাশি

আর্থিক দিক আজ বেশ ভালো। আলস্য ত্যাগ করলে আজ বেশ শুভ ফল আশা করা যাচ্ছে। নিজের জিনিসপত্র সামলে রাখুন। নতুন কেনা গাড়ি নিয়ে রাস্তায় হঠাৎ ভোগান্তি, গাড়ির কাগজপত্র দেখে নিন। গৃহে অতিথি সমাগম। কোনও গুরুজন স্থানীয় ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা। প্রেমে আজ কথা কাটাকাটি। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। শ্বশুরবাড়ি থেকে কিছু শুভ খবর পেতে পারেন আজে। রাত্রে ভালো ভালো রান্না খাওয়ার যোগ। ছাত্র-ছাত্রীদের শুভফল। বহুমূত্র রোগে কষ্ট পবেন, রাত্রে ভাত না খাওয়াই ভালো

মীন রাশি

মীন রাশির অসুস্থ ব্যক্তিরা আজ অনেকটাই সুস্থ হয়ে উঠবেন। বাড়বে জমি-জায়গা কেনা বা অগ্রিম দেওয়ার দিন। পারিবারিক লোকেরা আপনার প্রতি খুব খুশি থাকবেন। হোটেল ব্যবসায় যুক্ত কর্মচারীদের কর্মক্ষেত্রে ডামাডোল অবস্থার জন্য চিন্তা। প্রেম সম্পর্ক মধুর হবে। আপনার শত্রুরা আজ তাদের ভুল বুঝতে পারবে। শ্বাসকষ্টের রোগীরা খুব সাবধানে থাকবেন। ছাত্র-ছাত্রীর শুভ ফল আশা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

কিডনি রোগ বাড়ছে শিশুদেরও! যেসব লক্ষণ দেখলেই সতর্কতা জরুরি

সস্তার পেয়ারার গুণে বশে থাকে ডায়াবেটিস-উচ্চ রক্তচাপসহ নানা জটিল রোগ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

এই বিভাগের সব খবর

শিরোনাম :