ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে সিটির ড্র

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৭ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩২

ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে নিজেদের পঞ্চম ম্যাচে পুঁচকে ক্লাব সাউদাম্পটনের কাছে হোঁচটই খেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। শনিবার রাতে ঘরের মাঠে ম্যাচটি ড্র হয়েছে গোলশূন্য ব্যবধানে। তবে ড্রয়ের পরও পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

চলতি মৌসুমের শুরুটাই ভালো হয়নি ম্যান সিটির। লিগে নিজেদের প্রথম ম্যাচেই হেরেছে দলটি। অবশ্য পরের তিন ম্যাচে জয় নিয়ে আবারও ছন্দে ফিরেছিল সিটি। এরপর চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে লিপজেকের বিপক্ষেও জিতেছে বড় ব্যবধানে।

ফলে জয়ের উদ্দেশ্যে শনিবার মাঠে নামা সিটি প্রথমার্ধে সেভাবে পরিষ্কার সুযোগই তৈরি করতে পারেনি। তাদের বেশিরভাগ আক্রমণই রুখে দেয় সফরকারী ডিফেন্ডাররা। বিরতির আগে ফের্নান্দিনিয়োর ক্রসে কাছ থেকে গাব্রিয়েল জেসুসের হেড উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে।

দ্বিতীয়ার্ধের শুরুতে সিটির পরিস্থিতি হয় আরও শোচনীয়। এ সময় তাদের কাইল ওয়াকার বক্সের মধ্যে সাউদাম্পটনের অ্যাডাম আর্মস্ট্রংকে ফাউল করে লাল কার্ড দেখেন। অন্যদিকে পেনাল্টি পায় সাউদাম্পটন। তবে গোল হজম করা লাগেনি।

এরপর গোলের নেশায় বুদ হয়ে থাকা গার্দিওলা কেভিন ডি ব্রুইন ও ফিল ফোডেন বদলি হিসেবে মাঠে নামান। তাতেও কোনো কাজ হয়নি। শেষ পর্যন্ত গোল শূন্যতেই শেষ হয়েছে ম্যাচ।

এই ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ৩ পয়েন্টে পিছিয়ে গেছে সিটি। ৫ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১০ পয়েন্ট। লিভারপুলের সংগ্রহ ১৩ পয়েন্ট। আর তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। এদিকে ৫ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে অবস্থান করছে সাউদাম্পটন।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :