নবাগত বোহোমের জালে বায়ার্নের সাত গোল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৬ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩

আরেকটি জয়োৎসবে মেতে উঠলো বায়ার্ন মিউনিখের ফুটবলাররা। জার্মান বুন্দেসলিগার ম্যাচে শনিবার রাতে ঘরের মাটিতে নবাগত ক্লাব বোহোমের জালে সাতটি গোল দিয়েছে জায়ান্ট ক্লাবটি। দলের হয়ে সর্বোচ্চ দুটি গোল করেছেন কিমিচ। এছাড়া করে গোল করেন রবার্তো লেভানডোস্কি, লেরয় সানে, চুপো মোটিং এবং গ্যানাব্রি। অন্যটি গোলটি আত্মঘাতী।

অ্যালিয়ানজ অ্যারেনা ফুটবল স্টেডিয়ামে এদিন একক আধিপত্য বিস্তার করে বায়ার্ন মিউনিখ। প্রতিপক্ষের গোলবারে ১৫বার শট করেছে ক্লাবটির আক্রমণভাগের ফুটবলাররা। পক্ষান্তরে একটি শটও গোলবার বরাবর মারতে পারেননি বোহোমের ফুটবলাররা।

ম্যাচের শুরুতে একের পর এক আক্রমণের পর ১৭তম মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। সাত গোলের ম্যাচে প্রথম গোলটি করেন লেরয় সানে। এর ঠিক দশ মিনিট পরেই ব্যবধানে দ্বিগুণ করেন জশুয়া কিমিচ। আর ৩২তম মিনিটের দলের পক্ষে তৃতীয় গোলটি করেন সার্জে গ্যানাব্রি।

প্রথমার্ধে আরও একটি গোল পেয়েছে বায়ার্ন মিউনিখ। তবে এই গোলটি ছিল আত্মঘঅতী। প্রথমার্ধের শেষদিকে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে তা পাঠিয়ে দেন ভাসিলিস ল্যাম্প্রোপোলাস। ফলে এক হালি পূর্ণ করেই বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের খেলায় আরও তিনটি গোলের দেখা পায় বায়ার্ন। ৬১তম মিনিটে কাছ থেকে অনায়াস এক টোকায় স্কোরশিটে নাম লেখান রবের্ত লেভানডোস্কি। এরপর ৬৫তম মিনিটে কিমিচ ও ৭৯তম মিনিটে এরিক মাক্সিম চুপো-মোটিং গোল করলে বিশাল জয়ের আনন্দে মাঠ ছাড়ে বায়ার্ন।

এ জয়ের ফলে ওলসবার্গকে পেছনে ফেলে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উটে এসেছে বর্তমান চ্যাম্পিয়ন। তবে ১২ পয়েন্ট দ্বিতীয় অবস্থানে থাকা ওলসবার্গ এখনো তাদের চেয়ে একটি ম্যাচ কম খেলেছে।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :