পাকাপাকিভাবে রোশনকে ছাড়তে চলেছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩৫

গত বছরের দুর্গা পূজার আগে থেকে তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা থাকছেন টলিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর কয়েক মাস পর গত জুনে স্ত্রীকে ফিরে পেতে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেন রোশন। ইতোমধ্যে সেই মামলার শুনানিও হয়েছে একবার। কিন্তু সেখানে রোশন উপস্থিত হলেও দেখা মেলেনি শ্রাবন্তীর।

বরং রোশনের সেই মামলার লিখিত জবাবে সম্প্রতি পাল্টা বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন ওপার বাংলার অন্যতম আবেদনময়ী এই নায়িকা। গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে মামলটি করেন শ্রাবন্তী। এদিনই রোশনের মামলার দ্বিতীয় ‍শুনানি ছিল।

গত ১৮ বছরে তিন স্বামীর সংসার ছেড়েছেন নায়িকা। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে তিনি প্রথম বিয়ে করেন চলচ্চিত্র পরিচালক রাজীব বিশ্বাসকে। ৮ বছর সংসার করার পর ২০১১ সালে সেই সম্পর্কে ইতি টানেন। এর চার বছর পর ২০১৫ সালে একটি বিজ্ঞাপনী সংস্থায় কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক হয়। বিয়ে করেন ২০১৭ সালের জুলাই।

অভিনেত্রী এই দ্বিতীয় সংসার টিকেছিল মাত্র তিন মাস। দীর্ঘদিন আলাদা থাকার পর শ্রাবন্তী-কৃষেণের পাকাপাকি ডিভোর্স হয় ২০১৯ সালেল ১৫ জানুয়ারি। ওই বছরেরই ১৯ জুলাই তিনি রোশন সিংকে বিয়ে করেন। কিন্তু কিছুদিনের মধ্যেই ছন্দপতন ঘটে তাদের রসায়নে। আলাদা থাকতে শুরু করেন তারা। একে অপরকে তোপ দাগতে শুরু করেন ইনস্টাগ্রামে।

তবে শত মনোমালিন্যের পরও শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন রোশন। এ বছরের জুনে মামলাও করেন। কিন্তু তারই মাঝে গুঞ্জন, আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী তার বিশেষ বন্ধু। নায়িকার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়, রোশনের সঙ্গে তিনি আর সংসার করতে চান না। নতুন প্রেমের ঠিকানা তিনি পেয়ে গেছেন।

গত ১৬ সেপ্টেম্বর ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় রোশনের মামলার দ্বিতীয় শুনানি ছিল। এদিন রোশনের আইনজীবীকে জবাব জানিয়ে দেন শ্রাবন্তীর আইনজীবী। আইনি পরিভাষায় যাকে বলে ডব্লিউ এস। সেখানেই জানা যায়, রোশনের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। এই মামলায় রুদ্ধদ্বার শুনানির আবেদন করেছেন নায়িকা।

অর্থাৎ, মামলাটি করে শ্রাবন্তী জানিয়ে দিলেন, রোশনের সংসারে ফেরার কোনো ইচ্ছাই তার নেই। এখন তার মনজুড়ে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। তারা চুটিয়ে প্রেম করছেন বলে গুঞ্জন। এছাড়া তাদের বিয়ের পরিকল্পনা রয়েছে বলেও শোনা যায়। অভিরূপদের একাধিক পারিবারিক অনুষ্ঠানে শ্রাবন্তীকে দেখা গেছে। আপাতত নায়িকার চতুর্থ বিয়ের দিকে তাকিয়ে টলিউড।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :