তবে কি রাজের সঙ্গে বিচ্ছেদের পথে শিল্পা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৪:০৬

অতীত ভুলে নতুনভাবে জীবন শুরু করার কথা ভাবছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ইনস্টাগ্রামে সেই জল্পনা উস্কে দিলেন নায়িকা নিজেই। শনিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের ছবি পোস্ট করেন তিনি। সেটির শিরোনামে লেখা ‘নতুন সমাপ্তি’।

পর্নোগ্রাফি মামলায় রাজ গ্রেপ্তার হওয়ার পর থেকেই বলিউডের অন্দরে গুঞ্জন, স্বামী রাজ কুন্দ্রার প্রতি বিশ্বাস হারিয়ে ফেলেছেন শিল্পা। এও শোনা গিয়েছিল, রাজের বাড়ি ছাড়তে চলেছেন নায়িকা। এবার কি সেই সিদ্ধান্তের পথেই পা বাড়ালেন শিল্পা! প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়।

শনিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে যে লেখাটি শেয়ার করেছেন শিল্পা, সেখানে লেখা, ‘আমরা প্রায় বিশ্লেষণ করতে বসি যে অতীতে কী কী ভুল সিদ্ধান্ত নিয়েছি, কী কী ভুল কাজ করেছি। যদি আমরা আর একটু স্মার্ট হতাম, আরেকটু ধৈর্যশীল হতাম, আরেকটু ভালো হতাম, তাহলে এরকম কিছু হয়তো ঘটতো না।’

‘কিন্তু যতই আমরা বিশ্লেষণ করি অতীত বদলাতে পারবো না। কিন্তু আমরা নতুন পথে এগোতে পারি, ভালো সিদ্ধান্ত নিতে পারি, পুরনো ভুল এড়িয়ে যেতে পারি, আমাদের আশেপাশে যারা থাকে তাদের প্রতি ভালো ব্যবহার করতে পারি। নিজেকে পুনরাবিষ্কার করার অনেক সুযোগ রয়েছে আমাদের কাছে।’

আরও লেখা, ‘আমি অতীতে কী করেছি শুধু সেটাই আমার পরিচয় হতে পারে না। আমি আমার ইচ্ছা অনুসারে নিজের ভবিষ্যত গড়ে তুলতে পারি।’

সম্প্রতি শিল্পার এক বান্ধবী সংবাদ মাধ্যমে জানান, পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার নাম জড়িয়ে পড়ার পর থেকেই শিল্পার সঙ্গে তার স্বামীর সম্পর্কে চিড় ধরেছে। এমনকি দুই সন্তান নিয়ে রাজের বাড়িও ছাড়তে চলেছেন তিনি।

এদিকে, সম্প্রতি পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট জমা দিয়েছে মুম্বাই পুলিশ। সেখানেও শিল্পা বিবৃতি দিয়েছেন যে, তিনি নিজের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন। রাজের কোম্পানি হটশটস ও বলিফেম সম্পর্কে কিছুই জানতেন না।

অন্যদিকে শনিবার কোর্টে হাজির করা হয় রাজ কুন্দ্রাকে। আদালতে রাজের আইনজীবী দাবি করেন, তার মক্কেলের বিরুদ্ধে কোনো প্রমাণ পায়নি পুলিশ। এই মামলায় রাজ কুন্দ্রাকে ফাঁসানো হচ্ছে বলেও দাবি করেন তিনি।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :