যেমন ছেলে পছন্দ মালাইকার

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩১

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর কয়েক বছর ধরে বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আইটেম তারকা মালাইকা অরোরা। তবে তারা এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। কবে বসবেন, সেটাও ঠিক করেননি বলে জানিয়েছেন বেশ কয়েকবার।

কিন্তু কেমন ছেলে পছন্দ মালাইকার? সম্প্রতি এমটিভির ‘সুপার মডেল অফ দ্য ইয়ার ২’-এর একটি প্রোমোতে তাকে এমন প্রশ্নই করেন শোয়ের সহ-বিচারক ও সুপার মডেল মিলিন্দ সোমান। উত্তরে মালাইকা জানান, চিকনা ছেলে একদমই পছন্দ নয় তার।

মালাইকা বলেন, দাড়ি-গোঁফ আছে, একটু স্বাস্থ্যবান, লম্বা এমন ছেলে বেশি পছন্দ করেন তিনি। এছাড়া সেই ছেলেকে ভালো করে চুমু খেতে জানতে হবে। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কমেন্ট সেকশনে মালাইকার প্রশংসার থেকে সমালোচনাই বেশি চোখে পড়েছে।

এক নেটগেরিক মন্তব্য করেন, এই শোয়ের বিচারক হিসেবে লিজা হেডন বেস্ট। কেননা, তিনি ইন্টারন্যাশনাল মডেল। মালাইকার মতো শুধুমাত্র বলিউড তারকা নয়। এর থেকে ভালো হয় যদি নির্মাতারা মালাইকাকে ছেড়ে প্রতিযোগীদের দিকে বেশি ফোকাস করেন।

আরেক জনের মন্তব্য, লাইমলাইটে থাকার জন্য মালাইকা যা খুশি তাই করতে পারেন। যা খুশি তাই বলতেও পারেন। একজন আবার প্রশ্ন করেন, ‘অর্জুনকে কি এই কারণেই পছন্দ করেছেন নাকি?’

এই অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রথমদিকে লুকিয়ে রেখেছিলেন মারাইকা। তবে ২০১৮ সালে হাত ধরে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র মঞ্চে প্রবেশ করতে দেখা যায় তাদের। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সঙ্গে ‘লাভি-ডাবি’ পোস্ট করেন এই দুজন।

এছাড়া যে কোনো পার্টিতে হাত ধরাধরি করেই পৌঁছান অর্জুন-মালাইকা। অর্জুনের বোন অংশুলার সঙ্গেও নাকি বেশ ভালো সম্পর্ক মালাইকার। যদিও তারা কবে বিয়ে করবেন, সে ব্যাপারে এখনও কিচু জানাননি অর্জুন বা মালাইকা।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএইচ