ঘরের কথা ফাঁস করলেন উদিত নারায়ণ

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের কিংবদন্তি গায়ক উদিত নারায়ণ। যার কণ্ঠের জাদুতে এখনও মুগ্ধ ভারতীয় উপমহাদেশ। কিন্তু ব্যক্তি উদিতকে যারা চেনেন, তারা অনেকেই জানেন, মানুষ হিসেবে তিনি বেশ মজাদার, রসিক স্বভাবের। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে পাওয়া গেল তারই ঝলক।

ওই শো-এ অতিথি হিসেবে আরও হাজির ছিলেন কুমার শানু এবং অনুরাধা পাড়ওয়ালও। ইতিমধ্যে চ্যানেলের তরফ থেকে আসন্ন এপিসোডের প্রোমো প্রকাশ করা হয়েছে। সেখানে নজর কেড়েছেন উদিত নারায়ণ। শো-এর হোস্ট কপিল শর্মা তো নিজের মজার মজার মন্তব্যের মাধ্যমে শো-কে আরও মাতিয়ে রাখেন।

তারই ধারাবাহিকতায় ওই প্রোমোতে কপিলকে বলতে শোনা যায়, এর আগে ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে এই শো-তে এসেছিলেন উদিতজি। সে সময় জানা গিয়েছিল, তিনি বাড়িতে শুধু তোয়ালে পরে ঘোরেন।

সেই প্রসঙ্গ তুলে কপিল উদিত নারায়ণকে প্রশ্ন করেন, ‘এখন তো বাড়িতে ছেলের বউ এসেছে। নিশ্চয়ই আপনার খুব সমস্যা হচ্ছে? বেশ মজার ছলেই এই প্রশ্নের উত্তর দিয়ে গায়ক বলেন, ‘আমি এখনও তোয়ালে পরেই থাকি। আমি কৃষকের ছেলে। এটাই আমার অভ্যাস। কখনও পরিবর্তন হবে না।’

এই বিষয় নিয়ে পরে মজা করতে দেখা যায় আরেক কিংবদন্তি কুমার শানুকে। মজা করে তিনি বলে ওঠেন, ‘ও কৃষকের ছেলে, কখনও ক্ষেত দেখেনি, কিন্তু তোয়ালে দেখে নিয়েছে।’ তাদের এই কথোপকথন শুনে হেসে লুটিয়ে পড়ছেন নেটিজেন। এ সপ্তাহের শেষেই দেখা যাবে মজার এই পর্ব।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এএইচ