চাঁদপুরে চার হাজার বস্তা সিমেন্ট নিয়ে ট্রলার ডুবি

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২১, ২০:১৪

চাঁদপুরে চার হাজার ২০০ বস্তা মেট্রো সিমেন্টবোঝাই ট্রলার ডুবি গেছে। ট্রলারে অতিরিক্ত বৃষ্টির পানি প্রবেশ করে এমবি নিউ শাহাপরান নামে ট্রলারটি একদিকে কাত হয়ে ডুবে যায়। এতে করে ট্রলারে থাকা প্রায় ২৩ লাখ টাকার সিমেন্টের ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে, রবিবার বিকালে শহরতলীর বাগড়া বাজার এলাকার লেবুতলা ঘাটে।

ট্রলারের যৌথ মালিক দাদন বেপারী, আব্দুর রাজ্জাক ও আলমগীর জানান, শনিবার মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকা থেকে মেট্রো সিমেন্ট কোম্পানির ৪২০০ বস্তা সিমেন্ট বোঝাই করে ট্রলারটি চাঁদপুরে উদ্দেশ্যে রওনা করে। বিকালে বাগরা বাজার লেবুতলা এলাকায় ট্রলারটি নোঙ্গর করে রাখা হয়। রাতে অতি মাত্রার বৃষ্টি শুরু হলে ট্রলারটিতে পানি জমে যায়। ফলে রবিবার বিকালে ট্রলারটিতে থাকা সিমেন্টসহ ডুবে যায়।

ট্রলারের মাঝি সুরুজ খান জানান, রাতে প্রচণ্ড বৃষ্টি হওয়ার কারণে ট্রলারের মধ্যে প্রচুর পানি জমে যায়। আমরা দিনভর চেষ্টা করেছি ট্রলারে থাকা পানিগুলো সরানোর জন্য। কিন্তু সারারাতে অতিরিক্ত বৃষ্টি হওয়ার কারণে একপর্যায়ে ট্রলারটি কাত হয়ে যায় এবং সিমেন্টসহ পানিতে ডুবে যায়।

উল্লেখ্য, মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে আনা মেট্রো সিমেন্টগুলো রায়পুরের জিলানী এন্টারপ্রাইজ-এর জন্য ট্রলারে করে নিয়ে আসা হয়েছিল চাঁদপুরে। পরবর্তীতে লেবুতলা ঘাট থেকেই ট্রাকযোগে সিমেন্টগুলো রায়পুরে নেওয়া কথা ছিল।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :