টটেনহ্যামকে বড় ব্যবধানে হারাল চেলসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার রাতের ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে ৩-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে দুর্দান্ত ফর্মে থাকা চেলসি। ম্যাচে দলের হয়ে একটি করে গোলে পেয়েছেন থিয়াগো সিলভা, অ্যাঞ্জেলো কন্তে এবং অ্যান্টনিও রুদিগার। এ জয়ের ফলে টেবিলের সবার উপরে উঠে এসেছে দলটি।

ঘরের মাটিতে ম্যাচের শুরুতে বল দখলে কিছুটা এগিয়ে ছিল টটেনহ্যাম। কিন্তু গোছানো ফুটবলে ফিরতে বেশিক্ষণ সময় নেয়নি চ্যাম্পিয়ন্স লিগের চ্যাম্পিয়নরা। কিন্তু প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা না পেলে গোলশূন্য ব্যবধানেই বিরতিতে যায় দুদল

দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্রবল চাপ বাড়ানো চেলসি এগিয়ে যায় ৪৯তম মিনিটে। মার্কো আলোনসোর ক্রসে হেডে গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা। এর আট মিনিট পর সৌভাগ্যসূচক গোলে ব্যবধান বাড়ায় সফরকারীরা। ডি-বক্সের বাইরে থেকে ফরাসি মিডফিল্ডার কঁতের শটে বল এরিক ডায়ারের পায়ে লেগে দিক পাল্টে পোস্টে লেগে গোললাইন পেরিয়ে যায়।

ম্যাচের এক দম শেষদিকে টটেনহ্যামের হতাশা আরও বাড়ান রুডিগার। ডান দিক থেকে ভেরনারের কাটব্যাক পেনাল্টি স্পটের কাছে পেয়ে নিচু শটে ঠিকানা খুঁজে নেন জার্মান ডিফেন্ডার।

এ জয়ের মাধ্যমে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে চেলসি। আর সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সাতে অবস্থান টটেনহ্যামের। আর চেলসির সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকা যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় অবস্থানে রয়েছে লিভারপুল এবং চেলসি।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :