বলিউড তারকাদের ত্রিকোণ প্রেমের গল্প

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৩

বলিউডের তারকারা যত বেশি তাদের কাজের জন্য শিরোনামে থাকেন ততটাই আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। তাদের প্রেম কাহিনি উঠে আসে প্রতিদিনের খবরে। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যায় এমন অনেক প্রেমের গল্প, বলা ভালো ত্রিকোণ প্রেমের গল্প। সিনেমার চিত্রনাট্যের থেকে কম যায় না সেসব গল্প।

তারই মধ্যে অন্যতম রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেম। রণবীরের প্রেমে তার নামের ট্যাটুও করে ফেলেছিলেন দীপিকা। কিন্তু বেশি দিন স্থায়ী হয়নি সেই প্রেম। এরপর রণবীর সিংয়ের প্রেমে পড়েন নায়িকা। আপাতত রণবীর সিংকে বিয়ে করে সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা।

সালমান খান-ক্যাটরিনা কাইফ-রণবীর কাপুর

বলিউডের ভাইজান সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেম সম্পর্কে কে না জানে! সালমানের হাত ধরেই বলিউডে উত্তরণ ঘটেছিল ক্যাটরিনার। কিন্তু এই সম্পর্কেও পড়ে ছেদ। সালমানের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা প্রেমে পড়েন রণবীর কাপুরের। কিন্তু এ সম্পর্কও টেকেনি। এর পরই রণবীর দীপিকার প্রেমে পড়েন।

ডিনো মারিয়া-বিপাশা বসু-জন আব্রাহাম

ডিনো মারিয়া ও বিপাশা বসুর প্রেমকাহিনি বলিউডে একসময় বেশ চর্চায় ছিল। কোনোদিনই সেই সম্পর্ককে অস্বীকার করেননি তারা। কিন্তু শেষ পর্যন্ত টেকাতে পারেননি। এরপর জন আব্রাহামের প্রেম পড়েন বিপাশা। ১০ বছরেরও বেশি সময় ধরে তারা একে অপরকে ডেট করেন। কিন্তু সেই সম্পর্কও পরিণতি পায়নি।

সালমান খান-ঐশ্বরিয়া-বিবেক ওবেরয়

বিটাউনের সবচেয়ে বিতর্কিত ত্রিকোণ প্রেমের তিন তারকা হলেন সালমান খান, ঐশ্বরিয়া রাই ও বিবেক ওবেরয়। সালমানের সঙ্গে প্রেম ভাঙার পর বিবেকের প্রেম পড়েন ঐশ্বরিয়া। বিবেকের দাবি, এর জেরেই একের পর এক সিনেমা থেকে বাদ পড়তে হয় তাকে। বদলা নিতে সালমান বিবেকের ক্যারিয়ারই শেষ করে দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ।

সাইফ আলি-কারিনা কাপুর-শাহিদ কাপুর

কারিনা কাপুর ও শাহিদ কাপুরের জুটির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। এমনকি অনলাইনে একবার ফাঁস হয়ে যায় তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও। কিন্তু সেই সম্পর্কেও ছেদ টানেন শাহিদ। তার কিছুদিন পরেই সাইফ আলি খানের প্রেমে পড়েন নায়িকা। দুই সন্তানের জননী কারিনা এখনও শাহিদের সঙ্গে এক ছবিতে অভিনয় করেন না।

শাহিদ কাপুর-প্রিয়াঙ্কা চোপড়া-হারমন বাওয়েজা

কারিনার সঙ্গে বিচ্ছেদের পর সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে পড়েছিলেন শাহিদ কাপুর। সেই সম্পর্ক এক বছরও স্থায়ীত্ব পায়নি। এরপর অভিনেতা হারমন বাওয়েজার প্রেমে পড়েন নায়িকা। কিন্তু সেই প্রেমও ভেঙে যায় তাড়াতাড়ি।

মিঠুন চক্রবর্তী-শ্রীদেবী-বনি কাপুর

বলিউডের সর্বকালের চর্চিত প্রেমকাহিনির কেন্দ্রবিন্দু মিঠুন চক্রবর্তী, শ্রীদেবী ও বনি কাপুর। শোনা যায় বিবাহিত মিঠুনকে তার পরিবার ছেড়ে আসার চাপ দিতে থাকেন শ্রীদেবী। কিন্তু সন্তানদের কারণে আসতে পারেননি মিঠুন। তার জেরে মিঠুনের সঙ্গে সম্পর্ক ভেঙে প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন শ্রীদেবী।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :