‘চোখ’ মুক্তির তারিখ ঘোষণা

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

সৈকত নাসিরের ‘ক্যাসিনো’র পর নিরব হোসেন ও শবনম বুবলী জুটির দ্বিতীয় ছবি ‘চোখ’। এছাড়া আছেন আরেক নায়ক জিয়াউল রোশন। এর চিত্রনাট্য লিখেছেন অনামিকা মণ্ডল। পরিচালনার চেয়ারে আছেন নবাগত আসিফ ইকবাল জুয়েল। এটি তার অভিষেক চলচ্চিত্র।

ত্রিকোণ প্রেমের রোমান্টিক ও অ্যাকশন থ্রিলার গল্পের ছবি ‘চোখ’। এটির নির্মাণ শেষ হয়েছে কয়েক মাস আগে। এবার জানা গেল মুক্তির তারিখ। রবিবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে নিরব-বুবলী ও রোশন অভিনীত ‘চোখ’।

এখানে রাকেশ চরিত্রে অভিনয় করেছেন নিরব। রোশন রয়েছেন জয় চরিত্রে এবং বুবলীকে দেখা যাবে রেজনি চরিত্রে। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।

এ ছবির গল্পে দেখা যাবে, ধনি পরিবারের ছেলে রাকেশ (নিরব) সড়ক দুর্ঘটনায় তার দুই চোখ হারান। এরপর অপারেশন করে তার নতুন চোখ লাগানো হয়। কিন্তু নতুন চোখ নিয়ে ঘটতে থাকে নানা অদ্ভুত সব ঘটনা।

সেই সব ঘটনা কী, তা দেখা যাবে সিনেমার পর্দায়। এর আগে ‘চোখ’ সিনেমার ১ মিনিট ২৭ সেকেন্ডের টিজার প্রকাশিত হয়েছিল। টিজার আভাস দিচ্ছে সিনেমায় রোমান্টিক থ্রিলার ও ভৌতিক গল্পের মিশ্রণে দেখা মিলবে নিরব, বুবলী ও রোশানের।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এএইচ