মিছিলে গিয়ে হৃদরোগে মৃত্যু, পরিবারের পাশে সাংসদ ইকবাল

আঞ্চলিক প্রতিনিধি, শরীয়তপুর
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৩

শরীয়তপুর আওয়ামী লীগের একটি জনসভার মিছিল করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কামাল হোসেন। নিহত কামাল হোসেনের বাড়ি শরীয়তপুর জেলার চিকন্দী ইউনিয়ন।

গত রবিবার কামাল হোসেনের পরিবারকে সান্তনা এবং সমবেদনা জানিয়ে শরীয়তপুর-১ আসনের সাংসদ ইকবাল হোসেন অপু তার পরিবারের পাশে থাকার কথা জানান।

সাংসদ বলেন, ‘আমি এমপি নই, শরীয়তপুর-১ আসনের সকল মানুষের সেবক। তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই আওয়ামী লীগ ও শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে জনগণের সকল সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করি। শরীয়তপুরবাসী বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে মনেপ্রাণে বিশ্বাস করে, ভালোবাসে। দেশের মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক শেখ হাসিনা। তাই সাধারণ মানুষের সঙ্গে আওয়ামী লীগের নিবিড় সম্পর্ক রয়েছে। প্রতিটা মানুষের সুখ-দুঃখে পাশে থেকে সহযোগিতা করা আওয়ামী লীগের নেতাকর্মীর দায়িত্ব বলে আমি মনে করি।’

কামাল হোসেনের পরিবার ছাড়াও জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়ন জালাল জমাদ্দারের পিতা হাজী সামসুদ্দি জমাদ্দারের মৃত্যুর খবর শুনে তার পরিবারকে সান্তনা ও সমবেদনা জানান সাংসদ। এরপরে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আঃ রশিদ খানের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশ নেন তিনি।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :