গন্ধ বের হওয়ার পর মিলল অর্ধগলিত লাশ

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২১, ০০:২৭

অনলাইন ডেস্ক

গলে-পচে গন্ধ বের হওয়ার পর ফাঁকা চৌচালা টিনের ঘর থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ। সোমবার রাত ৮টার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের দক্ষিণ চরজানাজাত কালাই হাজিরকান্দি গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধার করে শিবচর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পদ্মা সেতুর সংযোগসড়ক থেকে খানিকটা দূরে গাছ-গাছালি আর ঝোপ-ঝাড়ের পাশে কয়েক মাস আগে নির্মিত মোশরফ চৌদিকারের একটি চৌচালা টিনের ঘর থেকে তীব্র গন্ধ পান কয়েকজন অল্প বয়সী যুবক। পরে আশপাশের লোকজন এসে ঘরের ভেতর ৩৫ থেকে ৪০ বছর বয়সী ব্যক্তির অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে। লাশটির মুখমণ্ডল আগুন পোড়ানো বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি।

শিবচর থানার ওসি মিরাজ হোসাইন বলেন, ‘স্থানীয়রা খবর দিলে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করি। লাশের মুখ পোড়ানো। ধারণা করা যাচ্ছে, ৭ থেকে ৮ দিন আগে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে নির্জন জায়গা দেখে রেখে গেছেন। আমরা সুরতহাল করে ময়নাতদন্তের জন্যে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।’

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)