পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলায় ৪ পুলিশসহ আহত ৬

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৯

ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার সময় নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে ভোটকেন্দ্রে হামলা চালিয়েছে পরাজিত এক মেম্বার প্রার্থী ও তার সমর্থকরা। হামলায় চার পুলিশ ও দুই আনসার সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৭ রাউন্ড শর্টগানের গুলি ছুড়েছে।

সোমবার রাত পৌনে আটটার দিকে দারুল উলুম কাওমি মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন কুমিল্লা পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মো. তারেক, শাহাদাত হোসেন, উক্য মারমা, রায়হান রাজা এবং আনসার সদস্য ফারুক হোসেন ও আলা উদ্দিন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কেন্দ্রটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোটগণনা শেষে ফলাফল ঘোষণা শুরু করেন কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মাহবুবুল ইসলাম। মেম্বার প্রার্থীদের ফলাফল ঘোষণার পর কেন্দ্রের বাইরে উত্তেজনা দেখা দেয়। কিছুক্ষণ পর উত্তেজিত লোকজন কেন্দ্রের দিকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে।

কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাকসুদুর রহমান জানান, ফলাফল ঘোষণার পর ২নং ওয়ার্ডের টিউবওয়েল প্রতীকের প্রার্থী সোহরাব হোসেন তার ফলাফল ভুল হয়েছে বলে বিশৃঙ্খলা সৃষ্টি করে। কিছুক্ষণ পর তিনি তার লোকজন নিয়ে আমাদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। এতে কয়েকজন পুলিশ ও আনসার সদস্য আহত হয়েছেন। হামলার সময় আত্মরক্ষার্থে আমরা সাত রাউন্ড গুলি করি। পরে পার্শ্ববর্তী নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশের মোবাইল টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আমাদের প্রটোকল দিয়ে নিয়ে যান।

প্রিজাইডিং অফিসার মাহবুবুল ইসলাম বলেন, পরাজিত হওয়ার পর মেম্বার প্রার্থী সোহরাব কেন্দ্রে হামলা চালায়। কেন্দ্রে ভাঙচুরসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের আহত করে তারা। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :