কঠিন পরিস্থিতি তুলার জীবনে, শারীরিক সমস্যায় বৃশ্চিক

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:১২

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

 

 

মেষ

 

মেষের আজকে গাড়ি না চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। কাজ শিথিল হবে কারণ ইতিমধ্যে অনেকগুলো কাজ শেষ করেছেন। গার্হস্থ্য জীবনে কিছু তর্ক বিতর্ক হতে পারে। সঠিক যোগাযোগের মাধ্যমে আপনি এবং পরিবার এটি সমাধান করতে সক্ষম হবেন। প্রেমীদের কিছু সময় একা কাটানোর পরামর্শ রইল।

 

 

বৃষ

 

কমর্ফটেবল জোন থেকে বেরিয়ে আসুন এবং ব্যক্তিগত জীবনে নতুন কিছু চেষ্টা করুন। কর্মক্ষেত্রে, আপনার হাতে তুলে দেওয়া বিষয়গুলোতে মনোনিবেশ করার চেষ্টা করুন। প্রচারের জন্য খুব তাড়াহুড়ো করছেন, কিন্তু এই জিনিসগুলো সময় নয়, তাই যা বলা হয়েছে তা করা ভাল এবং অবশেষে বড় ছবিটি আপনার সামনে আসবে।

 

 

মিথুন

 

দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন।

 

কর্কট

 

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা।

 

সিংহ

 

আজ সিংহের ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতি একটু খারাপ হতে পারে।

 

কন্যা

 

কন্যা রাশি খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। দুইদিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।

 

তুলা

 

তুলা রাশি নিজেকে কর্মক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত নিতে দেখবেন। গার্হস্থ্য জীবনে একটু অতিরিক্ত ফোকাস করার চেষ্টা করুন। আর্থিক অবস্থা একটু শক্ত হতে পারে, তাই তাদের উপর নজর রাখা এবং অপ্রয়োজনীয় জিনিসে ব্যয় না করা ভাল। বাচ্চারা আপনার দিকে তাকিয়ে আছে।

 

বৃশ্চিক

 

বৃশ্চিক রাশি আজ খুব সৃজনশীল। আপনি একটি নতুন দক্ষতা বাছাই করতে চান যা ভাল। সকালে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, কিন্তু সন্ধ্যার মধ্যে আপনি ভাল বোধ করবেন। পিতামাতার স্বাভাবিকের চেয়ে আপনার মনোযোগ একটু বেশি প্রয়োজন।

 

ধনু

 

চাকুরীক্ষেত্রে পদোন্নতির যোগ। উপার্জন শুভ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

 

মকর

 

মকরের ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে।

 

কুম্ভ

 

কুম্ভের আজ সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে যাবে। প্রেমের ক্ষেত্রে কোনও প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

 

মীন

 

মীন রাশি অগোছালো পরিস্থিতি আজ নিজেদের নিয়ন্ত্রণে পাবে। আপনার কাজের জন্য আজ প্রচুর পরিশ্রম এবং ব্যবস্থাপনার প্রয়োজন হবে। আপনার বস আপনার প্রশংসা করবে। বাচ্চাদের শিক্ষা আজ বাড়িতে একটি ভারী বিষয় হবে। পিতামাতার স্বাস্থ্য আজ একটি সমস্যা হতে পারে।

 

(ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/আরজেড/এজেড)