‘মানিকে মাগে হিতে’ শিল্পীর প্রথম কনসার্ট ভারতে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৯ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫

সিংহলি ভাষায় ‘মানিকে মাগে হিতে’ গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি ডি সিলভা। তার গানে মেতেছেন অমিতাভ বচ্চন থেকে শুরু করে মাধুরী দীক্ষিতের মতো বলিউড তারকারা। ইউটিউবে এ গানের ভিউয়ের সংখ্যা পেরিয়েছে একশো মিলিয়নের গণ্ডি।

তবে এবার অনলাইনে নয়, ভারতে কনসার্ট করতে চলেছেন ইয়োহানি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সুযোগ পেলে বলিউডে গানও গাইতে চান। বলিউডে কাজ করার ইচ্ছা থেকেই হিন্দি শিখছেন তিনি। তার পছন্দের সংগীত পরিচালক এ আর রহমান। বলিউডে পা রাখার দিকে একধাপ এগোলেনও তিনি।

একাধিক সংবাদমাধ্যম সূত্রে খবর, ভারতে কনসার্টের আমন্ত্রণ পেয়েছেন তিনি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম এবং ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এই শ্রীলঙ্কান সংগীতশিল্পী। সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারে এই কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে। ইয়োহানির দুটি শো দিয়েই যাত্রা শুরু করবে এই প্ল্যাটফর্ম।

একাধারে র‌্যাপার, গীতিকার, মিউজিক প্রোডিউসার, ইউটিউবার, সংগীতশিল্পী ইয়োহানি ইতিমধ্যেই অনলাইন সেনসেশন। ভারতে কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেছেন, ‘ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :