দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৫ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৪

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে নেত্রকোণার দুর্গাপুর উপজেলার চার নম্বর বিরিশিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে চেয়ারম্যান বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ১৯৭৭ সাল থেকে বিরিশিরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২০০১ সাল থেকে এখন পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে প্রতিটি আন্দোলনে নেতৃত্ব দিয়েছি এবং তৃণমুল পর্যায়ে দলকে সুসংগঠিত করেছি।

দল ও নেতাকর্মীরা আমাকে মূল্যায়ন করায় তিন তিনবার ইউপি চেয়ারম্যান হয়ে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছি। আগামী ইউপি নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। ওয়ালী হাসান কলিও চেয়ারম্যান প্রার্থী। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করেন।

সাংবাদিক নামধারী এই ব্যক্তি আমাকে জড়িয়ে গত ১৯ সেপ্টেম্বর ‘আমাদের সময় ডটকম’ নামে একটি অনলাইন পত্রিকায় ‘ইউপি কার্যালয়ে বিশেষ কক্ষ, চেয়ারম্যানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেন। সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়। কলির বিরুদ্ধে দুটি চাঁদাবাজির মামলা বর্তমানে আদালতে বিচারাধীন আছে। মামলা নম্বর ১২(৩)২০১৮, জি.আর এবং মামলা নম্বর ৩৪(৩)২০১৮।

সংবাদ সম্মেলনে তিনি প্রকাশিত সংবাদকে উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা, বানোয়াট, ও ভিত্তিহীন বলে উল্লেখ করেন। এ সময় বিরিশিরি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :