নরসিংদীতে পুলিশ কর্মকর্তার অপসারণ দাবি

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২১, ২২:০৭

নরসিংদীর পলাশ থানার চরসিন্দুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শাহ আলমের বিরুদ্ধে এলাকাবাসীকে হয়রানি, নির্যাতন ও চাঁদাবাজির প্রতিবাদে অবিলম্বে তাকে ফাঁড়ি থেকে প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী। মঙ্গলবার বিকালে চরসিন্দুর গ্রামে এ উপলক্ষে এক সাংবাদিক সম্মেলনে এলাকাবাসী এই দাবি জানান।

এলাকার সমাজকর্মী হিসেবে খ্যাত রাবেয়া আক্তার সাথী, চরসিন্দুর ইউপির ২ নম্বর ওয়ার্ডের সদস্য ফরিদ উদ্দিন ভূইয়া (ফরিদ মাস্টার), এসআই শাহ আলমের হাতে নির্যাতনের শিকার রিকশাচালক শরিফ মিয়া, আল আমিন মিয়া প্রমুখ সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন।

এলাকাবাসী জানান, এসআই শাহ আলম তার কথিত দালাল মিজানুর রহমান লিটনের মাধ্যমে নিরীহ গ্রামবাসীকে মাদক, চাঁদাবাজি, সন্ত্রাসসহ বিভিন্ন সাজানো ও কাল্পনিক ঘটনা সৃষ্টি করে ফাঁড়িতে নিয়ে নির্যাতনসহ নানা ধরনের হয়রানি করে থাকেন। আবার এসব কাল্পনিক অভিযোগের ভিত্তিতে ফাঁড়িতে নিয়ে মোটা অংকের টাকা দানি করেন।

অনেকে টাকা দিয়ে ফাঁড়ি থেকে ছাড়া পেয়ে যায়। আবার যারা টাকা দিতে পারে না তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়। গ্রামবাসী অবিলম্বে এই দুর্নীতিবাজ ও চাঁদাবাজ এসআই শাহ আলমের অপসারণ এবং তার বিচার দাবি করে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন পুলিশ কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :