বৃষের দিন শুভ, সমস্যায় মীন

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৩

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

মেষ

মেষ রাশি নিজের কাজের মধ্যে থাকার এবং নিজের দিকে মনোনিবেশ করুন। কাজ থেকে একদিন ছুটি নিন। দম্পতিরা নিজেদেরকে আরও ভালভাবে চিনতে পারবেন। অবিবাহিতরা একটি পুরানো সঙ্গীর সঙ্গে মিলিত হবে। প্রয়োজন নেই এমন কিছুতে অর্থ ব্যয় না করার পরামর্শ দেওয়া হয়েছে।

বৃষ

বৃষ রাশি যাদের ব্যবসা আছে তাদের জন্য আজকের দিনটি শুভ। লাভ দেখতে পাবেন। গার্হস্থ্য জীবনেও বিশেষ করে আপনার এবং শিশুদের মধ্যে সামঞ্জস্য থাকবে। অবিবাহিত, নতুন প্রেমিক এবং পুরনো প্রেমিক উভয়ের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। নিজের দিকে মনোনিবেশ করা ভাল।

মিথুন

শক্তিশালী নেটওয়ার্ক আজ নতুন ব্যবসায়িক পরিকল্পনা করতে সাহায্য করবে। কাজের চাপ আসবে, কিন্তু আপনার সাপোর্ট সিস্টেম এটির মধ্য দিয়ে যেতে সাহায্য করবে। শিশুদের বাড়ির ভিতরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার ক্ষেত্রে শিক্ষার্থীরা ফাঁকি দেবেনা না।

কর্কট

কর্মক্ষেত্রে যোগাযোগ একটি সমস্যা হবে এবং স্বাভাবিকের চেয়ে বেশি মাইক্রো ম্যানেজমেন্ট করতে হতে পারে। অবিবাহিতরা নিজেদের কর্মক্ষেত্রে কারও প্রতি আকৃষ্ট হতে পারেন। দম্পতিরা বাড়ি তৈরির প্রথম পদক্ষেপ নেবে।

সিংহ

মেজাজ ঠান্ডা রাখুন, বিশেষ করে কর্মস্থলে যারা আছেন তাদের সঙ্গে। আপনি যদি একটি বড় বিনিয়োগ করতে চান, তাহলে কিছু সময়ের জন্য বিরতি দিন। গার্হস্থ্য জীবন বিশেষভাবে আপনার এবং আপনার পিতামাতার সঙ্গে অনেক সামঝোতা থাকবে। শিক্ষার্থীদের তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা শুরু করার পরামর্শ দেওয়া হয়।

কন্যা

পুরনো বন্ধুরা আপনার সঙ্গে পুনরায় যোগাযোগ স্থাপন করতে পারে। কাজ সুচারুভাবে চলবে এবং আপনি প্রচারের জন্য প্রস্তুত হতে পারেন। আপনার আর্থিক অবস্থা নিয়ন্ত্রণে আছে, তাই যদি একটু অতিরিক্ত কিছু কিনতে চান তবে আজ তা করার জন্য ভাল দিন।

তুলা

স্থগিত করা কোন প্রকল্প আপনার সহকর্মীদের সাহায্যে শুরু হবে। বাড়িতে, আপনি নিজেকে পিতামাতার সঙ্গে যুক্ত করবেন। সঙ্গীত আপনার মনকে শান্ত করতে সাহায্য করবে। একটি নতুন সৃজনশীল শখও নিতে পারেন, হয়তো পেইন্টিং বা নৃত্য।

বৃশ্চিক

অতিরিক্ত পরিশ্রম আপনাকে মানসিকভাবে ক্লান্ত করে তুলবে। অর্থের ব্যাপারে পত্নীর সঙ্গে কিছু সমস্যা হতে পারে। বিনিয়োগ থেকে লাভ আজ বাড়িতে মেজাজ হালকা করবে। আজকে আপনার স্বাস্থ্য নিয়ন্ত্রণে রাখা এবং কোন ভ্রমণ এড়ানো গুরুত্বপূর্ণ।

ধনু

ধনু রাশির কর্ম সম্পর্কিত ভ্রমণ এমন একটি বিষয় যা আপনাকে আজ খুব সিদ্ধান্তহীন করে তুলবে। আপনার ভাইবোনদের সঙ্গে দেখা বেশ একে অপরের কাছাকাছি নিয়ে আসবে। প্রেমিকরা নিজেদেরকে কাছাকাছি কোথাও রোমান্টিক উইকএন্ডে যেতে পারেন। অবিবাহিতরা ডেটিং অ্যাপ থেকে দূরে সরে যান এবং প্রাকৃতিক প্রক্রিয়ায় বিশ্বাস করেন।

মকর

কর্মক্ষেত্রে সৃজনশীল কিছুতে সময় ব্যয় করতে পারেন। নতুন চুক্তি আপনাকে অফিসে নতুন লোকের সঙ্গে যোগাযোগ করতে বাধ্য করবে। নতুন বন্ধুদের মধ্যে সামাজিক খ্যাতি গড়ে তুলতে প্রভাবশালী ব্যক্তিরা আপনাকে সাহায্য করবে। শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় জল্পনা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ

অফিস আপনার জন্য সর্বোচ্চ অগ্রাধিকার হবে না। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। বিনিয়োগের বিকল্পগুলো আজ ব্যাপকভাবে উন্মুক্ত সুতরাং যদি স্টকে বিনিয়োগ করতে চান তবে আজই করুন। নতুন ব্যবসা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

মীন

হাতে অনেক দায়িত্ব থাকায় আজ তাড়াহুড়া করবেন। নিরাপদে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ সংক্রান্ত যে কোন সমস্যার সমাধান হবে আজ। স্বাস্থ্যের সমস্যা বাড়তে পারে বিশেষ করে সর্দি বা কাশি। খেয়াল রাখবেন যেন বাইরে না যান এবং নিজের ভালো যত্ন নিন।

(ঢাকাটাইমস/২২ সেপ্টেম্বর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :