বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৫০ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭

রাজধানীর বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় ইসমাইল হোসেন নামে এক জন নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে ভোর সাড়ে ৫টার দিকে ইসমাইরের মৃত্যু হয়।

নিহত ইসমাইলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানায়। দুই ছেলের জনক ছিলেন তিনি। ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন তিনি।

জানা যায়, বনানী সেতু ভবনের সামনে একটি পিকআপ ভ্যানকে পেছন দিক থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে ওই পিকআপের পেছনে থাকা দুই ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে ইসমাইলকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার ইসমাইলের সঙ্গী জনি (৩০) আহত হন।

নিহতের সহকর্মী জনি জানান, আমরা দুইজন ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কাজ করি। আমরা পিকআপের পেছনে করে বিমানবন্দরের দিকে যাচ্ছিলাম। বনানী সেতু ভবনের সামনে আসার পর পেছন দিক থেকে একটি কাভার্ডভ্যান এসে সজোরে ধাক্কা দেয়। এতে আমরা দুজন আহত হই। ইসমাইলকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় পিকআপচালক মাকসুদও সামান্য আহত হয়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :